টলিউড

প্রথম প্রেম দিতিপ্রিয়া-দেবজ্যোতির! দুজনের রসায়নে হতবাক অনুগামীরা! মুহূর্তে ভাইরাল টলিউড জুটির রোম্যান্টিক ভিডিও

ছোট পর্দার ‘রানী রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। অপরদিকে ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেতা দেবজ্যোতি দত্ত। তবে এবার দুজনকে একসঙ্গে দেখে রীতিমতো চমকে উঠলেন অনুগামীরা। প্রসঙ্গত ‘রানী রাসমণি’ ধারাবাহিকে নিজের কাজ শেষ হয়ে যাওয়ার পর আর কোন ধারাবাহিক করেননি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

বরং ইতিমধ্যেই একাধিক ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করে ফেলতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে ‘আয় খুকু আয়’ সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী। এরমধ্যেই এবার অভিনেতা দেবজ্যোতি দত্তের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে জুটি বাঁধতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। অরিন্দমের সঙ্গীত আয়োজনে বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী মহম্মদ শাকিবের গাওয়া “দেখেছি রূপসাগরে” গানের ভিডিওয় একসঙ্গে জুটি বেঁধে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছেন দিতিপ্রিয়া এবং দেবজ্যোতির জুটি।

অনুগামীদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তারা যেভাবে ক্যামেরার সামনে প্রথম প্রেমের বিভিন্ন মুহূর্তগুলিকে ফুটিয়ে তুলেছেন তাই সত্যিই অনন্য। ফলস্বরূপ এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে বাংলাদেশ এবং ভারতের যৌথ উদ্যোগে তৈরি এই ভিডিও। অনুগামীদের কাছ থেকে দারুন প্রতিক্রিয়া পেয়েছেন টলিউডের এই জনপ্রিয় দুই অভিনেতা- অভিনেত্রী।

Back to top button