টলিউড

মাত্র একটি সিরিয়াল করেই অভিনেত্রী সোলাঙ্কিকে টপকে গেলেন ‘মোহর’ সোনামনি! এবার তিনিই হচ্ছেন স্টার জলসায় দুর্গা? চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী সোনামনি সাহা। যে কারণে সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও অভিনেত্রী মনে রয়ে গিয়েছেন অনুগামীদের কাছে। অপরদিকে এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও দাপিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

পাশাপাশি ইতিমধ্যেই তার গাঁটছড়া ধারাবাহিকটি বাংলা সেরা হয়ে উঠতে সক্ষম হয়েছে। তবে এবার জানা গেল সকলের প্রিয় খড়িকে টেক্কা দিয়ে এ বছর স্টার জলসায় দুর্গা হতে চলেছেন অভিনেত্রী সোনামণি সাহা। প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের মুখ্য চরিত্র অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সোনামণি সাহাকে। তবে তিনি সত্যিই দুর্গা হতে চলেছেন কিনা এই ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন এখনো পর্যন্ত চ্যানেলের তরফে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

যে কারণে তিনি নিজেও জানেন না যে এই বড় সুযোগ তিনি পেতে চলেছেন কিনা। তবে অভিনেত্রী যে দুর্গার চরিত্রে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছেন সে কথা স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে তাকে। যে কারণে তিনি জানিয়েছেন এই ঘটনা সত্যি হলে তিনি দারুন আনন্দ পাবেন। তবে শেষ পর্যন্ত কি হয় তা দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button