বাংলা সিরিয়াল

‘পর্দার দিদিয়ার থেকে রাখি পরবেন উচ্ছেবাবু’! চর্চিত প্রেমিকা কৌশাম্বীর হাত থেকে অভিনেতা আদৃতের রাখি পরার দৃশ্য দেখতে উদগ্রীব ‘মিঠাই’ অনুগামীরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার মিঠাই ধারাবাহিকটি অন্যরকম গল্প এবং অসাধারণ রসায়নের কারণে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল। তবে ধারাবাহিকের চরিত্রদের মধ্যে যতটা সদ্ভাব রয়েছে, ক্যামেরা বন্ধ হলে সেই বন্ধুত্ব অনেক ক্ষেত্রেই থাকেনা এমনটা জানতে পেরেছিলেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। পাশাপাশি ধারাবাহিকের মুখ্য চরিত্র অভিনেতা আদৃত রায়ের সঙ্গে ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেত্রী কৌশাম্বীর বাস্তবে প্রেমের সম্পর্ক রয়েছে এমনটাই গুঞ্জন চলছিল টলিউডের মধ্যে।

তবে এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পাবেন অভিনেতা আদৃত রায়ের চরিত্রটিকে রাখি পরাবেন দিদিয়া চরিত্রটি। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার জন্য অনুগামীরা যে মুখিয়ে রয়েছেন সে কথা আর বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছিলেন বাস্তবের সম্পর্কের কারণেই মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আর বজায় নেই অভিনেতা আদৃত রায়ের।

অনেক ক্ষেত্রেই আদৃত এবং কৌশাম্বীর এই চর্চিত সম্পর্ককে মান্যতা দিতে রাজি হননি অনুগামীদের অনেকেই। তবে এখনো পর্যন্ত দুজনেই জানিয়েছেন তারা কেবলমাত্র একে অপরের ভালো বন্ধু। তবে পর্দায় তাদের দুই চরিত্রকে রাখি পরতে দেখার জন্য এই মুহূর্তে রীতিমতো হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীরা রীতিমত অপেক্ষা করে রয়েছেন পর্বটির জন্য।

Back to top button