বলিউড

চোখ মেরে ভাইরাল হওয়া সেই প্রিয়া প্রকাশ কে মনে আছে? খোলামেলা লাল ব্লা;উজে যুবকদের মনে ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

চোখ মেরে ভাইরাল হওয়া সেই প্রিয়া প্রকাশ কে নিশ্চয়ই আপনাদের সকলেরই মনে আছে। সেই সময় তার চোখ মারার সেই ভিডিওটি তুমুল পরিমাণে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। রাতারাতি প্রিয়া প্রকাশ পৌঁছে গিয়েছিলেন দেশের কোনায় কোনায়। বর্তমানে অভিনেত্রী মডেলিং জগতে মঞ্চ কাঁপাছেন। তার ছবিতে ঘায়েল হাজার হাজার পুরুষ। সম্প্রতি লাল ব্লাউজে বোল্ড ফটোশুটে নজর কেটেছেন তিনি নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন প্রিয়া। হামেশাই নিজের বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করেছেন প্রিয়া। যেখানে তাকে বোল্ড লুকে দেখা গিয়েছে। ছবিতে অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের ডিপ নেক টপ ও পোলকা ডট ট্রাউজার। তার এই ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে উষ্ণতা ছড়িয়েছে এবং অসংখ্য মানুষ প্রিয়ার ছবি পছন্দ করেছেন। অভিনেত্রীর ছবিতে ৫ লাখ ৫০ হাজারের বেশি লাইক পড়েছে।

ব্র্যান্ড এনডোর্সমেন্টের শ্যুটিংয়ে এই সাজে সেজেছেন অভিনেত্রী। দুধ সাদা বিছানার উপরে বিভিন্ন রকমের পোজ দিতে দেখা গিয়েছে প্রিয়াকে, বর্তমানে প্রিয়ার ক্যারিয়ার উর্ধ্বমুখী। তার জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। ২৫ শে জুলাই মুক্তি পেয়েছে তার নতুন ছবি বিষ্ণুপ্রিয়া।

Back to top button