ভাইরাল

লজ্জা শরমের মাথা খেয়ে কলকাতার রাস্তায় বিচিত্র পোশাকে স্যান্ডি সাহা! গেরুয়া পোশাক জড়িয়ে উদ্দাম নাচ ‘বেশরম রং’-এ! তীব্র কটাক্ষ নেট নাগরিকদের

এই মুহূর্তে গোটা ভারত বর্ষ তথা গোটা বিশ্ব পাঠান(Pathan) জ্বরে কাবু। একটার পর একটা নতুন রেকর্ড ভেঙেই চলেছে শাহরুখের (Shahrukh Khan)এই নতুন ছবি। তবে ছবির জনপ্রিয় গান ‘বেশরম রং’ (Beshram Rang)নিয়ে কম জলঘোলা হয়নি। মূলত ছবির বিতর্কের মূল কারণ এই গানটি। কিন্তু এই গান জাতের ভালো লেগেছে তারা আবার দেখিয়ে দেখি এই গানে কখনো নেচেছেন কখনো রিলস বানিয়েছেন। এবার তাদের দল এই নাম লেখালেন ইউটিউবার স্যান্ডি সাহা(Sandy Saha)।

সম্প্রতি কলকাতার ভরা রাস্তার মাঝখানে ‘বেশরম রং’ গানে উদ্দাম কোমর দুলিয়েছেন তিনি। সেই ভিডিও আবার শেয়ার করেছে নিজেই সোশ্যাল মিডিয়াতে। বলাবাহুল্য ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও। ভিডিওতে স্যান্ডি নিজের স্টাইলে কোমর দুলিয়েছেন একেবারে।

গত ২৫ শে জানুয়ারি বিশ্বব্যাপী রিলিজ করেছে শাহরুখ খান দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত পাঠান। ছবিটি ডিলিট করার আগে থেকেই বিতর্কে ঢেউ উঠেছিল সর্বত্র। ছবির গান ‘বেশরম রং’-এ দীপিকা পাড়ুকোন কে গেরুয়া বিকিনি পড়তে দেখা গিয়েছে। যার জেরে এত বিতর্ক। তবে স্যান্ডির পরনেও এদিন ছিল গেরুয়া রঙের পোশাক।

স্যান্ডি শেয়ার করা ভিডিওই দেখা গেছে গেরুয়া কাপড় দিয়ে বানানো একটি স্কার্ট এবং একটি টপ জাতীয় পোশাক। এই স্বল্প পোশাকেই রাস্তার মাঝখানে দাঁড়িয়ে কোমর দুলিয়েছেন তিনি। যে ভিডিও দেখে হাসি থামাতে পারছেন না কেউ। এই সোশ্যাল মিডিয়া স্টার আবার ক্যাপচারে লিখেছেন,’ আমার বেশরম রঙের বিষয়ে কী বলবেন’?

তবে ‘বেশরম রং’ নিজের ক্যাপশনে দিলেও ‘ঝুমে জো পাঠান’ গানটি। আর সেখানেই একের পর এক মন্তব্য করে গিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ আবার তীব্র কটাক্ষ করেছেন তাকে। অধিকাংশই তার সাহসের প্রশংসা করেছেন। আবার ‘কলকাতার উরফি জাভেদ’ বলেছেন স্যান্ডিকে। একজন আবার তার ভুল নিয়ে কটাক্ষ করে লিখেছেন,’ তোমার থেকে তোমার ভুড়িটাই বেশি ডান্স করল দিদি’। আবার অন্য একজন লিখেছেন, ‘প্রথমে বাবা রামদেব লাগলো দেখে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh