বাংলা সিরিয়াল

মুখ খুললেন শ্রুতি, শিল্পী হতে গাটস লাগে! রাঙা বউ ধারাবাহিকের মেকআপ পর্ব নিয়ে এক এক জনকে এক হাত করে নিলেন শ্রুতি

জি বাংলা(Zee Bangla)র পর্দায় কিছুদিন আগে শুরু হয়েছে নতুন ধারাবাহিক রাঙাবউ(Ranga Bou)। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে ত্রিনয়নী ধারাবাহিকের জনপ্রিয় জুটি গৌরব রায় চৌধুরী(Gourab Roychowdhury) এবং শ্রুতি দাসকে(Shruti Das)। স্বাভাবিকভাবেই নিজের পছন্দের জুটিকে আবার ফিরে পেয়ে খুশি দর্শক।

গল্প অনুযায়ী কুশ শহরের ছেলে এবং পাখি গ্রামের মেয়ে। তাদের জুটি অল্পদিনের মধ্যেই দর্শক মহলে ছাপ ফেলেছে। প্রসঙ্গত রাঙা বউ ধারাবাহিকের হাত ধরে প্রায় দেড় বছর পর টেলিভিশন পর্দায় ফিরেছেন শ্রুতি। তবে তার গায়ের রং নিয়ে কম কটা খুব শুনতে হয়নি সোশ্যাল মিডিয়াতে হোক কিংবা ধারাবাহিকে অভিনীত শ্বশুরবাড়িতে। একে মা বাপ মরা মেয়ে। কার্যত কোণ ঠাসা সে। অন্যদিকে একই রকম অবস্থা বাড়ির বড় ছেলে কুশের।

ধারাবাহিকেতে কিছুদিন আগে দেখানো হয়েছিল গ্রামে গিয়ে খানিকটা পরিস্থিতির শিকার হয়ে অপমানের হাত থেকে বাঁচতে পাখিকে রাতারাতি বিয়ে করতে হয়েছিল কুশকে। তারপরও শান্তি নেই তার। বিয়ে হয়ে আসার পর থেকে তাকে নানা রকম ভাবে অপদস্ত করার চেষ্টা করছে কুশের বাড়ির লোকেরা। বিয়ের কনে কে যাচ্ছেতাই ভাবে রংচং মাখিয়ে মেকআপ করে সাজিয়েছিল কুশের বৌদিরা। যে চেহারা দেখে নিজেও আঁতকে উঠেছে পাখি।

টেলিভিশন পর্দায় এই পর্ব যবে থেকে সম্প্রচারিত হয়েছে তখন থেকে এখনো পর্যন্ত একে নিয়ে চর্চা কম হচ্ছে না। কেউ কেউ শ্রুতি দাসকে ব্যক্তিগত আক্রমণ(Trolled) করছেন। এই প্রসঙ্গেই ইউটিউব চ্যানেল উই স্পট ইউতে মুখ খুলে ছিলেন কুশ এবং পাখি। জানিয়েছেন এই পর্ব সম্প্রচারিত হওয়ার পর থেকেই তার কাছে পজিটিভ এবং নেগেটিভ দুই ধরনের বার্তা এসেছে।

যেখানে তিনি দেখতে পেয়েছেন কেউ লিখেছে,’ পাখির জন্য যেমন এটাই ঠিক আছে। শ্রুতির জন্যও তেমন এটাই ঠিক আছে’। আবার অন্য একজন লিখেছেন,’ এই মেকআপটাই শ্রুতি ডিজার্ভ করে।’ কেউ কেউ একে দুই হাজার টাকার ব্রাইডাল মেকআপ বলে মন্তব্য করেছেন। তবে অভিনেত্রীর অনুরাগীরা পাশে দাঁড়িয়েছেন তার। কেউ লিখেছেন,’ কজন অভিনেত্রী এই মেকআপটা করতে দেবে’ । তো কেও বলেছেন,’ শিল্পী হতে গেলে গাটস লাগে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh