বলিউড

বিয়ের পরেই চরম মুহূর্ত রাখি সাওয়ান্তের জীবনে! ‘একবার সাড়া দাও’! অন্তিম শয্যায় মাকে জড়িয়ে কাতর আর্তি তারকার

রাখি সাওয়ান্তে(Rakhi Sawant)র জীবনে নেমে এলো চরম অন্ধকার সময়। একদিকে যেমন বিয়ে করার মত আনন্দ রয়েছে তার জীবনে। অন্যদিকে সব কিছুর মাঝে মহাগুরু নিপাত হলো তার। মাতৃহারা রাখি। ৭৩ বছর বয়সে ব্রেন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রাখির মা জয়া ভেদার। বেশ কিছু বছর ধরে অসুস্থ ছিলেন তিনি ।তার পরেও রাখি যাবতীয় চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন নিজের কাঁধে। শনিবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জয়া।

শনিবার খ্রিস্টান রীতি অনুযায়ী শেষকৃত্য সম্পন্ন হয়েছে তার। তবে বিভিন্ন ফটো এবং ভিডিওতে দেখা গিয়েছে কঠিন মুহূর্তে সব সময় রাখি আর তার মায়ের সঙ্গে ছিলেন রাখির স্বামী আদিল। মায়ের কফিন মন্দি দেহকে ঘিরে ব্যাপক কান্নায় ভেঙে পড়েন তিনি। শেষকৃত্যে হাজির ছিলেন রশ্মি দেশাই, ফারহা খান সহ ঘনিষ্ঠরা। সেই সময় মায়ের উদ্দেশ্যে শেষ কথা ভীষণভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

মায়ের মৃতদেহ নিয়ে রাখি বলেছেন,’ আজ আমার মাথার উপর থেকে মায়ের হাতটা সম্পূর্ণভাবে সরে গেল। আর আমার কাছে কিছুই রইল না। লাভ ইউ মা। তুমি ছাড়া আর কিছুই নেই আমার। এবার কে আমার ডাকে সাড়া দেবে আর কেইবা আমাকে বুকে টেনে নেবে? আমি কি করবো এবার? মিস ইউ’। প্রার্থনা সভার শেষে ওশিয়ারা কবরস্থানে গোরস্থ করা হয়েছে তাকে।

প্রসঙ্গত সালমান খানের বিগবসে প্রত্যেকে খোঁজ নিতেন রাখির মায়ের। এখানে খুব যাদের প্রতিযোগী হিসেবে ছিলেন রাখি। বিতর্কের মধ্যেও এন্টারটেইনমেন্ট কুইন ছিলেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক বার চর্চা হলেও তার মায়ের সঙ্গে সম্পর্ক ছিল অপরিসীম। এই প্রতিবেদনের মাধ্যমে রাখির মায়ের মৃত্যু শোকে করুনভাবে সমবেদনা জানানো হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh