Story

‘এই জায়গাটা দাঁড়িয়ে কেমন লাগছে’? বিচ্ছেদের পরেও প্রাক্তনকে ভুলতে পারছেন না রাজ! মিমির জন্য এলো স্পেশাল প্রশ্ন, উঠলো শুভশ্রীর সঙ্গে বিয়ে নিয়ে প্রসঙ্গ

একটা সময় টলিউডে(Tollywood) সব থেকে চর্চার প্রেম কাহিনীর মধ্যে অন্যতম ছিল রাজ মিমির (Raj-Mimi)প্রেম কাহিনী। এটা ছিল টলিউডের ওপেন সিক্রেট। দীর্ঘ পথের সম্পর্কে থাকার পর হঠাৎ করেই সবার পছন্দের এই জুটি আলাদা হয়ে যায় আলাদা হয়ে যায়। ২০১৬ সালে ভেঙে যায় বহু চর্চিত এই প্রেম কাহিনী। তাই নিয়ে টলিপাড়ায় গুঞ্জন কম হয়নি। এরপরেই রাজ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ায়। বর্তমানে তাদের বেশ সুখের সংসার।

মিমির সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েক মাস পর জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘অপুর সংসার’-এ হাজির হয়েছিলেন রাজ(Raj Chakraborty)। শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)সঞ্চালিত এই শো’তে ব্যক্তিগত জীবন নিয়ে নানা কঠিন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল পরিচালককে। সেখানেই তাকে প্রশ্ন করা হয় তিনি যদি পরিচালক না হয়ে সাংবাদিক হতেন তাহলে কি প্রশ্ন করতেন মিমিকে।

বেশ কিছুক্ষণ নীরবতা। তারপর সময় নিয়ে বলেন,’ এই জায়গাটায় দাঁড়িয়ে কেমন লাগছে? যে জায়গাটায় ও রয়েছে। যে সাফল্য যে সময়ের মধ্যে দিয়ে ও যাচ্ছে? অভিনেত্রী হিসেবে নিজেকে কিভাবে দেখছে?’

এরপরই সঞ্চালক জানান এই শোতে এসে মিমিও রাজের উদ্দেশ্যে কয়েকটি প্রশ্ন রেখেছিলেন। যার জবাব রাজ দিয়েছেন। মিমির(Mimi Chakraborty) প্রশ্ন ছিল একেবারে সোজাসুজি। ‘রাজ কবে শুভশ্রী কে বিয়ে করছে’? এ কথা শুনে রাজ বলেন,’ বিয়ে করলে আমি কার্ডটা সবার প্রথম মিমিকেই পাঠাবো’। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তে হুহু করে ভাইরাল।

সেখানেই নেটিজেনরা একে একে মন্তব্য করেছেন,’ দুজনের চোখেই অসম্ভব একটা বেদনা। হারানো ভালোবাসার মধ্যে বোধহয় এমনই কষ্ট লুকিয়ে থাকে’। আবার অনেকেই লিখেছেন,’ মিমির কেরিয়ার আজ যে জায়গাটায় দাড়িয়ে তার জন্য অনেকটাই রাজ দায়ী’।

প্রসঙ্গত প্রথম বিয়ে ভাঙ্গার পর রাজের সঙ্গে প্রথম নাম জড়িয়ে ছিল পায়েল সরকারের। তারপর বোঝেনা সে বোঝেনা ছবির শুটিং চলাকালীন মিমির সঙ্গে বেশি ঘনিষ্ঠতা বাড়ে তার। এই ছবি মিমির কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। কিন্তু তখন শোনা গিয়েছিল রাজ আর মিমির মাঝে এসেছে তৃতীয় ব্যক্তি। তুরস্কের গ্যাংস্টার ছবির শুটিং এর সময় সেখানকার লাইন প্রডিউসারের ছেলে মিলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মিমি। আর তাতেই ভেঙেছে তাদের সম্পর্ক।

আবার এমনটাও শোনা যায় সম্পর্কের থিতু হতে চেয়েছিলেন রাজ। মিমির মূল ফোকাস ছিল ক্যারিয়ার।যার জেরে ভেঙে গিয়েছে সম্পর্ক। দুজনের কেউই সরাসরি এ বিষয়ে মুখ খোলেননি। অন্যদিকে ২০১৮ সালের মার্চ মাসে গোটা ইন্ডাস্ট্রিতে চমকে দিয়ে শুভ সৃষ্টির সঙ্গে বাগদান এবং আইনি বিয়ে সারেন রাজ। এরপর মে মাসের রাজকীয় বিয়ের আয়োজনে চার হাত এক হয়েছিল তাদের। সেখানে মিনি আমন্ত্রিত ছিলেন কিনা তা স্পষ্ট নয়। তবে তাদের কোন অনুষ্ঠানেই মিমিকে দেখা যায়নি। শুভশ্রী(Subhashree Ganguly) ইউভানকে নিয়ে এখন এখন তাদের সুখের সংসার। আর মিমি ব্যস্ত তার কেরিয়ার এবং সাংসদের দায়িত্ব সামলাতে।raj Chakraborty asked her ex girlfriend Mimi about her success

Back to top button

Ad Blocker Detected!

Refresh