বাংলা সিরিয়াল

এবার সরস্বতী সেজে জয়প্রকাশকে ধরবে জুঁই! নতুন প্রমো সামনে আসতে রেগে কাই দর্শক, ‘ছেলেখেলা হচ্ছে ভগবানকে নিয়ে’?

গল্পের খাতিরেই হোক কিংবা টিআরপির খাতিরে ধারাবাহিক গুলি যেমন শুরু হয় তার থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে যায় বাস্তবে। ঠিক তেমনি ঘটেছে জি বাংলার(Zee Bangla) নতুন ধারাবাহিক সোহাগ জলে(Sohag Jol)। ধারাবাহিকের প্রমোতে(Promo) দেখা গিয়েছিল নিজের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করার কারণে আলাদা হতে হচ্ছে জুই এবং শুভ্রকে। তবে জুঁই থাকতে চাইলেও শুভ্রর মত থাকার কারণে সে বেরিয়ে যাচ্ছে বাড়ি থেকে। আর এভাবেই দূরে গিয়েও কাছে আসার গল্প বলবে সোহাগ জল।

তবে বর্তমানে তার কোন মিল নেই। বরং এখন জুঁই এবং শুভ্র পরস্পর এক হয় দোষীকে শাস্তি দিতে উঠে পড়ে লেগেছে। প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রমো। যেখানে দেখা যাচ্ছে জয় প্রকাশকে শাস্তি দিতে নতুন করে পরিকল্পনা করছে জুঁই, দিদিসোনা এবং শুভ্র। আর সেখানেই জুঁই সরস্বতী ঠাকুর সেজে জয়প্রকাশকে ধরার ফাঁদ পাতছে। এখানেই শেষ হয়েছে ধারাবাহিকের প্রমো(New Promo)।

যা দেখি রীতিমতো গর্জে উঠেছেন দর্শকদের একাংশ। কেউ বলছেন ,’এই ধরনের নাটক বন্ধ করুন’, আবার অন্য একজনের মতে,’ ভগবান নিয়ে এমন ছেলে খেলা না করলেই নয়’। এক এক জন আবার প্রশ্ন তুলেছেন ধারাবাহিকের শুরুর প্রমোর সঙ্গে। একজন ক্ষোভ প্রকাশ করেছেন,’ সিরিয়ালের স্টার্টিং এর প্রমোতে দেখিয়েছিল এদের বিয়ে হবে তারপর ডিভোর্স হবে। সেদিকে গল্প না গিয়ে অন্যটা থেকে গল্প এগিয়ে যাচ্ছে মাসের পর মাস’।

তবে কিছু কিছু দর্শকদের আবার এই প্রমো বেশ মনে ধরেছে। এখন অধীর আগ্রহে তার অপেক্ষা করে রয়েছে কিভাবে জয়প্রকাশ ধরা পড়ে জুইয়ের হাতে। পাশাপাশি শুভ্র যে তাকে ভুল বুঝে যাচ্ছে সেটা কিভাবে প্রমাণ করা যায়। টিআরপি তালিকাতে তেমন ভাবে ফলাফল নজরে না এলেও বর্তমানে একটু একটু করে ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়ছে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh