বলিউড

শাহরুখের জন্য গাঢ় রঙের লিপস্টিক লাগান উষসী! ‘তুমি একবার আমায় দেখবেই’ মনে প্রাণে এই বিশ্বাস নিয়েই হল মুখী হন অভিনেত্রী, শাহরুখের ছবি শেয়ার করে লিখে ফেললেন প্রেমপত্র

একটার পর একটা করে রেকর্ড ভাঙছে শাহরুখের(Shahrukh Khan) পাঠান(Pathan)। পাঁচ দিনে প্রায় ৫০০ কোটির ঘরে ঢুকতে চলেছে এই ছবি। নিন্দুকরা যদি প্রশ্ন করে কি আছে এই ছবিতে… তার উত্তর একটাই শাহরুখ খান। আর তার নামে সমস্ত বিতর্ক পাল্টে যায় প্রেমে। আর এই নামের প্রেমে পড়ে গিয়েছেন উষসী চক্রবর্তী(Ushasie Chakraborty)। প্রিয় তারকার জন্য তাই লিখে ফেললেন খোলা প্রেমপত্র।

নিজের প্রিয় শাহরুখকে উষসী জানিয়েছেন তিনি অভিনেতার প্রত্যেকটা সিনেমা দেখতে যাওয়ার আগে ভীষণভাবে সাজেন। গাঢ় করে লিপস্টিক পড়েন। কেউ যদি মজা করে বলে,’ আরে এত সাজছিস কেন? ও তোকে দেখতে পাবে না তুই পাবি’। এখন মৃদু হেসে এড়িয়ে যান অভিনেত্রী। অভিনেতার জন্য তিনি লিখেছেন,’ চিরকালই এমনটাই হয়; এমনটাই হয়ে এসেছে। স্কুল পালিয়ে জয়াতে ডি ডি এল জে দেখার সময় থেকেই আমি জানি, কোনও এক মুহূর্তে নায়িকাকে চুমু খেতে খেতে হোক বা দুষ্টের ফাইনাল দমনের আগে তুমি একবার আমায় দেখবেই আর আশিরনখ শিউরে উঠে ঠিক তখনই আমি আবার রাইকিশোরী হয়ে যাব’।

তবে প্রত্যেকটা ছবিতেই সেই চরিত্র নয়, উষসী দেখতে যান শাহরুখ খানকে। অভিনেতাকে নিয়ে আরো লিখেছেন,’তোমার প্রত্যেকটা বীরগাথা আমি যে চিরকাল বিশ্বাস করেছি- তা সে হেলিকাপ্টার থেকে এক লাফে নায়িকাকে বাঁচানো হোক বা ভেঙে পড়া ট্রেন থেকে অবিশ্বাস্য দৌড় আমি জানি তুমি পার। তুমিই পারবে। আসলে তুমিই সেই অতীন্দ্রীয় যাকে আমি মর্মে মর্মে বিশ্বাস করি। তোমার জিতকে ছোটবেলা থেকে আমার জিত বলে ভেবেনি বলেই না তুমি আজ ও এত বেশি করে আমার।’

প্রসঙ্গত চার দিনে প্রায় ৪২৯ কোটি টাকার ব্যবসা করেছে পাঠান। ৫০০ কোটির ঘরে ঢুকতে আর বেশি সময় লাগবে না। এমনটাই বিশ্বাস করছেন ছবি বিশেষজ্ঞরা। তবে শাহরুখের এই কামরাক ছবি নিয়ে রীতিমতো ক্ষোভ উগড়ে দিয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, অঞ্জন দত্তের মতো তারকারা। আর তার মাঝে উষসীর মত অনেকে শুধুমাত্র শাহরুখ ফিরেছেন বলেই হলে ছুটছেন পাঠান দেখতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh