ভাইরাল

ফেমাস হতেই নিজের রূপ দেখাতে শুরু করেছেন নন্দিনী? কাস্টমারের উপর রীতিমতো দাদাগিরি! ভিডিও ভাইরাল হতেই কটাক্ষ করছেন দর্শক, ঠিক দ্বিতীয় রানু মন্ডল!

সোশ্যাল মিডিয়া(Social Media) বর্তমানে এমন এক মাধ্যম যা ক্ষণিকের মধ্যে কাউকে ফেমাস করে দিতে পারে। আবার কাউকে মাটিতে নামিয়ে আনতে পারে। বেশ কয়েক বছর ধরে এই সোশ্যাল মাধ্যম আম জনতা থেকে তারকা সবার মাঝেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে সম্প্রতি এমন একজন ফেমাস হয়েছেন যাকে নিয়ে সবার মাথা ব্যথার শেষ নেই।

ডালহৌসিতে ভাতের হোটেল চালানো নন্দিনী দিদি(Smart Didi Nandini)। পড়ালেখা শেষ করেও অভাব অনটনের জন্য বাবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে রাস্তার ধারে এক ভাতের হোটেল খুলে ছিল সে। তবে তার জীবন কাহিনী উঠে এসেছে হাজার হাজার ব্লগারদের মাধ্যমে। বর্তমানে স্মার্ট দিদি বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

দিন কয়েক আগে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানের(Didi No 1) মঞ্চেও হাজির হয়েছিলেন তিনি। এখানে দাঁড়িয়ে নিজের সংগ্রামের কথা তুলে ধরেছেন তিনি। তাই নিয়ে সমালোচনা কটাক্ষ সবকিছু স্বীকার হতে হয় তাকে। তবে সেই সঙ্গে অনেকেই তার তীব্র মনোবলের প্রশংসা করেছিলেন। শুধুমাত্র ভাতের হোটেল চালিয়েই নন্দিনী সকলের প্রিয় স্মার্ট দিদি নন্দিনী।

কিছুদিন আগে দেখা গিয়েছে তার জনপ্রিয়তার কথা শুনে সেখানে হাজির হয়েছিলেন তৃণমূলের নেতা মদন মিত্র। এক বড়সড়ো অর্ডার দিয়ে এসেছিলেন তাকে। এই খবর উঠে এসেছে সংবাদ শিরোনামে। তবে সম্প্রতি নন্দিনীর অন্য এক রূপ ধরা পরল এক ভিডিওতে। বর্তমানে রীতিমতো ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে তার দোকানে এসে এক ব্যক্তি তাকে হুমকি দিচ্ছেন। আর তাতেই রেগে গিয়েছেন দিদি।

প্রসঙ্গত সবসময় ভিড়ে ঠাসা থাকে নন্দিনীর ভাতের হোটেল। সেই ভিডিওতে দেখা গিয়েছে ভিড় উপচে পড়েছে নন্দিনী হোটেলে। হঠাৎ এক ব্যক্তি এসে নন্দিনীকে হুমকি দেয়। তখন নন্দিনী রেগে যায় এবং বলেন, ‘হুমকিটা কম দেবেন। আপনি এখান থেকে চলে যান। কেটে পড়ুন আস্তে করে। তুমি কি আমাকে হুমকি দিচ্ছো যে আমি রাজনীতি করি’?

উল্টো দিক থেকে ওই ব্যক্তি কোন কিছু না বলে চুপচাপ সেখান থেকে বেরিয়ে যায়। এই ভিডিও(Viral Video) মানুষের সামনে আসতেই নেটিজেনরা অন্য কথা বলতে শুরু করেছে। একজন বলেছেন,’ ইরি বাবা রে… দিদি তো এবার দাদাগিরি করছে। ফুটপাত কি লিজে দিল নাকি?’ অন্য একজন লিখেছেন,’ উফ হঠাৎ করে ফেমাস হলে এই হয়। দ্বিতীয় রানু মন্ডল’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh