বাংলা সিরিয়াল

অভিনেত্রী সুস্মিতার জন্মদিনে ১ লক্ষ টাকার আইফোন উপহার দিয়ে হাঁটু মুড়ে অভিনেত্রীকে প্রপোজ করলেন প্রেমিক অনির্বাণ, ভাইরাল ভিডিও

বর্তমান প্রজন্মের টেলিভিশনের পর্দার একজন পরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন সুস্মিতা দে। প্রথমবার অভিনেত্রীকে আমরা দেখতে পেয়েছিলাম জি বাংলার ধারাবাহিক অপরাজিতা অপু ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে। সেটাই ছিল তার প্রথম টেলিভিশন জগতের প্রথম কাজ। এর আগে তিনি মডেলিং জগতের সঙ্গে যুক্ত ছিলেন। সেখান থেকে অভিনয় জগতে সুযোগ আসে তার কাছে।

অপরাজিতা অপু ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। অভিনেত্রী সুস্মিতাও নিজের অভিনয় দিয়ে সহজেই সকলের মন জয় করে নিয়েছেন। এরপর তাকে আমরা দেখেছিলাম স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বৌমা একঘর ধারাবাহিকে অভিনয় করতে। কিন্তু সেই ধারাবাহিক মাত্র ৩ মাস টিকেছিল। তারপর অভিনেত্রী কে বেশ কিছুমাস আমরা দেখতে পাইনি। তবে আবারো নতুন ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেত্রী। স্টার জলসার নতুন ধারাবাহিক পঞ্চমী তে তাকে আমরা দেখতে পাচ্ছি। এই ধারাবাহিনীকে অভিনেতা রাজদীপ গুপ্তের বিপরীতে দেখা যাচ্ছে সুস্মিতাকে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী খুবই সক্রিয় থাকেন। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলাখুলি আলোচনা করেন। এমনকি নিজের প্রেমিকে সকলের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন। নিজের প্রেমটা লুকিয়ে রাখেননি কোনোদিন। আজ ছিল সুস্মিতার শুভ জন্মদিন। অভিনেত্রীর জন্মদিনে তার প্রেমিক বিরাট আয়োজন করেছিল। সেই ছবি, ভিডিও অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করেছেন। শুধু তাই নয় এদিন সুস্মিতার প্রেমিক হাঁটু গেড়ে উপহার দেয় সুস্মিতাকে।

ঐদিন সুস্মিতা কে হাঁটু মুড়ে বসে আইফোন উপহার দেয় তার প্রেমিক। সেই ফোনের মূল্য লক্ষাধিক। প্রেমিকের থেকে উপহার পেয়ে সুস্মিতা ও বেশ খুশি। হাসি আর ধরে রাখতে পারেনি তিনি। পেশায় ইভেন্ট অর্গানাইজার সুস্মিতার প্রেমিক অনির্বাণ। যুক্ত বিজ্ঞাপন জগতের সঙ্গে। কাজের সুবাদেই সুস্মিতার সঙ্গে তার আলাপ। তিনবছর ধরে তারা প্রেমের সম্পর্কে রয়েছেন। আসলে এক ঘনিষ্ঠর বিয়ের আসরে এই সেলিব্রেশন হয়েছে। যেখানে উপস্থিত ছিল পরিবারের সদস্যরা। এদিন গোলাপি লেহেঙ্গায় সেজে উঠেছিল সুস্মিতা। আর অনির্বানের পরণে ছিল সোনালী রঙের গলাবন্ধ পাঞ্জাবি।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh