টলিউড

‘ভোগ’ এর থেকে বেশি ইস্যু রয়েছে’! সোফায় হেলান দিয়ে জুতো সোফায় রেখে লাস্যময়ী অবতারে নুসরাত! লাল পোশাকে পরীটি সেজে ঘাম ঝরালেন অনুরাগীদের

টলিউডের(Tollywood) অন্যতম সেরা সুন্দরী নায়িকাদের মধ্যে নুসরাত জাহান(Nusrat Jahan) সবাইকে টেক্কা দিতে সিদ্ধ হস্ত। রাজনীতি থেকে অভিনয় একই সঙ্গে সাংসারিক জীবন সবকিছুকে ব্যালেন্স করে দিব্যি চলছেন এই অভিনেত্রী। এসব কিছুর পাশাপাশি নিজের শখকে গুরুত্ব দিতে ভুলছেন না এতোটুকু। তবে টলিউডের অন্যতম ফ্যাশনিস্তা নুসরাত জাহান। মাঝেমধ্যেই নিজের সাবলীল ফ্যাশন নিয়ে নজর করেন সমাজ মাধ্যমে।

বসন্ত পরতেই নিজেকে সম্পূর্ণ লাল রঙে রাঙিয়ে সোশ্যাল মিডিয়ায় মেরে ধরলেন তিনি। নিজের ইনস্টা হ্যান্ডেলে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে প্রত্যেকটি পোশাকে তাকে দেখা যাচ্ছে লাল রংয়ের স্লিপলেস ডিপনেক লং গাউনে। রয়েছে মানানসই জুয়েলারি এবং মেকআপ। তবে তার সামান্য মেকআপ এবং খোলা চুলের বাহারি নজর কেটেছে সবার। চার দেওয়ালের মধ্যে একটি সোফার মাঝে বসে রয়েছেন তিনি। আবার কখনো তাতে হেলান দিয়ে শুয়ে রয়েছেন। প্রত্যেকটা ছবিতেই মারকাটারী তিনি।

সঙ্গে সোফার চতুর্দিকে ছড়িয়ে ছিটিয়ে রাখা রয়েছে অন্যান্য জামা কাপড়ের সম্ভার। প্রত্যেকটা ছবিতেই তিনি ধরা দিয়েছেন আবেদনময়ী ভঙ্গিতে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,’ ভোগ এর থেকে আমার কাছে বেশি ইস্যু রয়েছে’। তবে একটা কথা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন ওই বিশ্বাস কোম্পানির পোশাকে সজ্জিত তিনি। আর তার বিজ্ঞাপনেই এই মারাত্মক ফ্যাশন। অভিনেত্রীর অভিব্যক্তি নজর কেটেছে সবার। একটা কমেন্ট বক্সে ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। তার সাজের রীতিমতো প্রশংসা করেছেন অনেকে। একজন লিখেছেন,’ লাল রঙে আপনাকে বেশ মানায়’। পাশাপাশি কটাক্ষকারীরা নিজেদের কাজ করতে ভোলেননি।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়া(Social Media)তে বেশ একটিভ নুসরাত। মাঝেমধ্যেই নিজের ফিটনেস থাকার রহস্য শেয়ার করেন সবার কাছে। সম্প্রতি একটি সাক্ষাৎকার অভিনেত্রী জানিয়েছেন তার নিয়মিত শরীর চর্চার কথা। এছাড়া রোজ ট্রেড মিলে এক কিলোমিটারের বেশি দৌড়ান তিনি। ভরসা রাখেন যোগব্যায়ামে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh