ভাইরাল

কলকাতায় সলমান খান, কালীঘাটে গিয়ে দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথেও, কারণ কি? আছে কি কোনো রাজনৈতিক যোগসূত্র? জেনে নিন

শিরোনামে ঠিকই পড়েছেন, কলকাতায় আসছে চলেছে সলমান খান। অনেক বছরই কেটে গেছে তিনি কলকাতার মাটিতে পা রাখেননি, আন্দাজ করতে পারবেন কত বছর? ১৩ বছর পাড় হয়ে গেছে সলমান কলকাতায় আসেননি। শোনা গিয়েছিল চলতি বছরের জানুয়ারি মাসে তিনি আসতেন কলকাতায়। তাঁর বিখ্যাত অনুষ্ঠান ‘দ্য ব্যাং’-এর ট্যুর করতে কলকাতায় আসার কথা ছিল তাঁর, তবে ঐই পরিকল্পনায় কিছু পরিবর্তন দেখা দেয়, কলকাতায় তাঁর আসা ক্যানসেল।

তবে চলতি বছরেই তাঁর টিম জানিয়ে দেন এইবার পাক্কা সলমান খান আসতে চলেছে কলকাতায়। সলমান নিজে একটি ‘দ্য ব্যাং’ ট্যুরের ভিডিওতে তাঁর অনুরাগীদের জানান সে কথা, তিনি বলেন, “হাই কোলকাতা। আমি খুব শীঘ্রই আছি। আশা করছি আমার সকল ভক্তকে দেখতে পাবো ইস্টবেঙ্গল মাঠে। আশা করতে পারি চলতি মাসের ১৩ তারিখটা সকলেরই ভালো কাটবে। দেখা হচ্ছে”। আর তারপরেই তোলপাড় কমেন্ট বক্স।

তবে সূত্রের খবর সলমান এদিন পারফর্ম করার আগে কিংবা পরে যাবেন কালীঘাটে, সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখাও করবেন তিনি। রাজনৈতিক জল্পনাকে উস্কে দেওয়ার জন্য এটুকু খবরই যথেষ্ঠ, তবে ভক্তরা বলছেন নিশ্চয়ই ভদ্রতার খাতিরেই তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবেন।

এদিনের অনুষ্ঠানে সলমান একা নয়, তাঁর সঙ্গে দেখা যাবে সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, এবং আয়ুষ শর্মাকেও। সঙ্গীতশিল্পী হিসেবে থাকবেন গুরু রানধাওয়া। আগামী ১৩ই মে ইস্টবেঙ্গল ক্লাব ময়দানে আসছেন উপরিউক্ত তারকারা, সোনাক্ষীও একটি পোস্টের মাধ্যমে একথা জানান তাঁর ভক্তদের। টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে, তবে বেশিক্ষণ আর থাকবে না, জানা গেছে টিকিট ছাড়ার পর মুহূর্তেই অনেকটা বিক্রি হয়ে গেছে কনসার্টের টিকিট। সলমান খানের মতো পাওয়ার প্যাকড অভিনেতা শহরের আসলে ভক্তরা তো দেখতে যাবেনই। তাও আসছেন ১৩ বছর পর, আশা করা যায় হিট হবে এই অনুষ্ঠান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh