বলিউড

শো চলাকালীন বিবাহিত কপিলকে চুমু খেলেন রবিনা ট্যান্ডন, উপহার হিসেবে দিলেন এই চুমু জানা গেছে

রবিনা ট্যান্ডন, একসময়ের জনপ্রিয় এক অভিনেত্রী। বর্তমানে এখনো তিনি কাজ করে চলেছেন তবে খুবই বেছে বেছে। চিত্রনাট্য, কাহিনী, পরিচালক সবকিছুতেই নজর দেন তিনি। ১৯৯১ সাথে বলিউডে পা রাখেন তিনি ‘পাথথর্ কে ফুল’ ছবির মাধ্যমে। বর্তমানে তিনি একটি ওয়েব সিরিজে কাজ করছেন।

তবে এদিন তাঁকে দেখা গেল সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের ‘দি কপিল শর্মা শো’তে। এই শো-য়ের মূল উদ্দেশ্য হচ্ছে মানুষকে আনন্দ দেওয়া, আর তারকাদের একটি সামনে একটি বিরাট অডিয়েন্সকে এনে দেওয়া যার মাধ্যমে তাঁরা তাঁদের আগত ছবি কিংবা মিউজিক ভিডিও কিংবা ওয়েব সিরিজের প্রোমোশন করতে পারেন। কপিল শর্মার এই শো-য়ের তৃতীয় সিজন শুরু হয়েছে, শো-তে আগের মতো ফিরে এসেছে কৃষ্ণা অভিষেকও। আর তাই তো শোয়ের টিআরপি দিনের পর দিন বেড়েই চলেছে।

এদিন এই শো-তে উপস্থিত ছিলেন রবিনা ট্যান্ডন। আমরা সকলেই চিনি কপিল শর্মাকে যিনি তাঁর শো-তে উপস্থিত সকল অভিনেত্রীদের সাথেই প্রেমালাপ করেন। কখনো গান গেয়ে তো কখনো তাঁর কথাবার্তায়, ফ্লার্টবাজ কপিল শর্মা একাজটি অত্যন্ত দক্ষতার সাথেও করতে পারেন। তবে রবিনার সাথে উপস্থিত ছিলেন ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমার অভিনেত্রী গুনীত মঙ্গা এবং সুধা মূর্তিকেও। তাঁরা সকলেই কপিলকে একপ্রকার চেপে ধরে, রবিনা তাঁকে নিয়ে খালি মজা করতে থাকে, আর মিষ্টি অপমানও করতে থাকে। সব শুনে কপিল শর্মা কষ্ট পাচ্ছে এমন মুখ করলে রবিনা নিজের চেয়ার ছেড়ে উঠে কপিলের গালে বসিয়ে দেন চুমু। আর তারপরেই লজ্জায় হেসে দেন কপিল। আর বলেন, আমাকে অপমান করার পর যদি চুমু খেয়ে আপনি সেই ব্যাপারটাকে কভার করার চেষ্টা করেন, তবে আপনি আমাকে অপমান করতেই পারেন।

এখানে উপস্থিত সকলেই তাঁদের একসাথে কাজ করার নানা গপ্পো বলেন, রবিনা তাঁর ‘আন্দাজ আপনা আপনা’র লুক নিয়েও কথা বলেন। আবার ওদিকে অভিনেত্রী সুধা মূর্তি তাঁর স্বামী নারায়ণ মূর্তিকে প্রথমবার দেখার পর কেমন কি অনুভুতি হয়েছিল সেসব কথা বলেন তিনি। ইঞ্জিনিয়ার মেয়েকে কেউ বিয়ে করবে না, এমনটা বলেছিল তাঁর পরিবার, এমন অনেক কথাই শোনা গিয়েছিল তাঁদের জীবনকাহিনী নিয়ে। সব মিলিয়ে জমজমাট এক এপিসোড উপহার দিল ‘দি কপিল শর্মা শো’, যেখানে রবিনার বর্তমান লুক দেখে কাকু জেঠুদের আবারও মনটা নরম হয়ে গেল।

 

View this post on Instagram

 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh