বলিউড

একবার বসে গেলে আর উঠতে পারছিনা! শ্বাস নিতেও সমস্যা! একটুও শক্তি নেই শরীরে! গুরুতর অসুস্থ ঋতাভরী? কোন রোগ বাসা বেধেছে শরীরে? নায়িকা যা বললেন..

অবশেষে আজকেই সেই দিন। বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty) এবং আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)অভিনীত ফাটাফাটি (Fatafati)ছবি। বডি শেমিং এর বিরুদ্ধে এই সমাজকে জবাব দিতে সামনে আসছে ফুল্লরা তার দলবল নিয়ে।

সেই ছবি মুক্তির আগেই সাংবাদিক সাক্ষাৎকারে বসেছিলেন তিনি। সেখানেই জানিয়েছেন ছবির প্রচারের কাজে ঠিক কতটা ব্যস্ত তিনি। ছবি প্রচার করতে গিয়ে ভেঙ্গে গিয়েছে গলা। কিন্তু পুরোটাই খুব উপভোগ করছেন তিনি। প্রসঙ্গত এই ছবির জন্যই মাত্রাতিরিক্ত ওজন বাড়িয়ে ছিলেন অভিনেত্রী। তার কথা অনুযায়ী,’ অপারেশনের পর ৫-৬ কিলো ওজন বেড়ে গেছিল। এরপর ফাটাফাটিতে অভিনয় করার প্রস্তাব আসে। তখন আরও ১৯ কেজি ওজন বাড়াতে হয়েছিল’।

কিন্তু ফুল্লরার আর চরিত্রে অভিনয় করে কেমন লেগেছে তার? অভিনেত্রী জানিয়েছেন ছোটবেলা থেকেই তার আত্মবিশ্বাস অনেক টা বেশি। যেটা ছিলনা ফুল্লরার। সব সময় মোটা, হাতি ,ঢেপসি এসব শব্দ শুনতে হয়েছে। কিন্তু আস্তে আস্তে ফুল্লরা কিভাবে নিজের আত্মবিশ্বাস বাড়ালো এটাই এই ছবিতে দেখার।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেত্রী জানিয়েছেন এই ওজন বাড়ানোর বিষয়টা ঠিক কতটা কঠিন ছিল তার কাছে। তার বাড়িতে এমন ওজনের অনেকেই রয়েছেন। কিন্তু তাদের সেভাবে সমস্যা হয় না। কিন্তু যেহেতু তিনি মোটা নন তাকে ওজন বাড়াতে হয়েছিল তাই তার কিছু সমস্যাও হয়েছিল। কথা প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,’ আমার শ্বাস নিতে সমস্যা হত। এনার্জি লেভেল অনেকটা কমে গেছিল। মাটিতে বসলে আর উঠতে পারতাম না। তবে ওজন না বাড়লে এই চরিত্রটা ভালো মতন ফুটিয়ে তুলতে পারতাম না’।

প্রসঙ্গত এই বছর ফাটাফাটি শুরুটা হয়েছে তার। এরপর হাতে রয়েছে একাধিক কাজ। এমনকি ঋতাভরীকে যাবে বলিউড প্রজেক্টে। চলতি মাসের ১৫ তারিখ থেকে শুরু হবে আপনজন ছবির শুটিং। সেখানে আবার তার বিপরীতে রয়েছে জিতু কামাল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh