বলিউড

তার ছবি দেখতে যাওয়ার আগে ডায়পার পরা উচিত! ৫০ কোটির ব্যবসা ছাপিয়ে যাওয়া ছবি কেরালা স্টোরির নায়িকা এ কেমন পরামর্শ দিলেন দর্শকদের!

যারা সিনেমা প্রেমী তারা এই মুহূর্তে দ্য কেরালা স্টোরি(The Kerala Story) ছবিটির নাম শুনেছেন। আবার যারা নন তারাও শুনেছেন। কারণ এই মুহূর্তে এই ছবিকে ঘিরে গোটা দেশে যে পরিমাণ বিতর্ক চলছে বলা বাহুল্য। বলিউড(Bollywood) ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন আদা শর্মা(Ada Sharma)। তবে বলিউড দিয়ে ডেবিও করলেও অন্যান্য ভাষার ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী।

২০০৮ সালে ১৯২০ নামক ভয়ের ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন তিনি। এখানে ভূতের চরিত্রে অভিনয় করে সবাইকে সত্তিকারের ভয় পাইয়েছিলেন। বলিউডে ১৯২০-র মতো ভয়ংকর ভুতের ছবি আর দ্বিতীয় হয়নি বলেই গণ্য করা হয়। আর এখানে অভিনয় করেই দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন আদা শর্মা।

তবে ক্যারিয়ারের শুরু থেকেই ভীষণ রকম নিজের ওপর বিশ্বাস রেখেছিলেন তিনি। একবার নিজের সেই ছবির ব্যাপারে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেছেন দর্শকদের তিনি পরামর্শ দিচ্ছেন এই সিনেমা দেখতে যাওয়ার আগে ডায়পার পড়ে যাওয়া উচিত। আসলে তিনি মজা করেই এই পরামর্শ দিয়েছিলেন। কারণ ছবিটা নাকি মারাত্মক ভয়ের যে মানুষ মারা পড়তে পারে।

প্রসঙ্গত দীর্ঘ বছর ইন্ডাস্ট্রি তে কাজ করলেও দ্য কেরালা স্টোরির মত এতটা জনপ্রিয়তা তার কোন ছবি পায়নি। এর আগে হাসি তো ফাসি, কমান্ড ৩ ছবিতে অভিনয় করেছেন তিনি।

কেরালা স্টোরিতে মুখ্য ভূমিকায় রয়েছেন আদা। যেখানে একজন কেরলবাসী হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। যিনি পরবর্তীকালে ধর্ম পরিবর্তন করেন ভুলবশত। এবং শেষমেশ তার জায়গা হয় জঙ্গিগোষ্ঠী ISIS-এ। ইতিমধ্যে ছবির ব্যবসা ছাপিয়ে গিয়েছে ৫০ কোটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh