বাংলা সিরিয়াল

অহংকার পতনের মূল, এবার সব কিছু হারিয়ে ভিখারীর দশা ভুবন বাদ্যকরের! আবার কী তাহলে বাদাম বিক্রি?

ভুবন বাদ্যকর, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে এই মানুষটিকে চেনেন না এমন কেউ হয়তো নেই। সোশ্যাল মিডিয়ার জগতে ইনি রাতারাতি হওয়ার গতিতে জনপ্রিয় হয়ে গেছেন। কাঁচা বাদাম গানটি যেনো তার জীবনের সব থেকে বড়ো টার্নিং পয়েন্ট। একটা সময় তাঁর কাঁচা বাদাম গানটি রীতিমতো ভাইরাল হয়ে পড়েছিল। তবে সময়ের সাথে সাথে তাঁর ম্যাজিক যেনো ফিকে পড়ে গেছে।

তবে গল্প হলেও সত্যির মতোই এই একটা গান গেয়েই বীরভূম ছড়িয়ে কলকাতা এমন কি ভারত ছড়িয়ে বিশ্বের দরবারে পুচে গিয়েছেন তিনি। শুধু তাই নয় বিভিন্ন শর্ট ফিল্ম করেও বেশ টাকা রোজগার করেছেন তিনি। আবার নিয়মিত গানের শো চালিয়ে গিয়েছেন। সুতরাং বুঝতেই পারছেন সবটা মিলিয়ে সুখ ধরা দিচ্ছিল তাঁর হাতে।

কিন্তু সবটাই ছিল ক্ষণস্থায়ী। এখন কেমন যেনো দিন দিন কদর কমেছে তাঁর। আর এবার কদর কমতেই রাজা থেকে আবার সোজা পথে নেমে এসেছেন তিনি। হতে টাকা আসতেই রাজপ্রাসাদ গড়েছিলেন বাদাম কাকু। কিনেছিলেন সেকেন্ড হ্যান্ড গাড়িও। এখন তাঁর দিন কাটছে অভাবে। মাঝে গুন্ডাদের অত্যাচারে নিজের বাড়িও ছাড়তে হয়েছিল তাঁকে।

এখন ভাড়া বাড়িতে আছেন তিনি। জানা যায় একটা সময় একটা আইফোনও উপহার পেয়েছিলেন তিনি। তবে সেটাও কেউ নিয়ে পালিয়ে গেছে। এর মধ্যে আবার এখন এক বাংলাদেশের ইউটিউবার অপমান করলেন তাঁকে। তিনি দাবি জানাচ্ছে বাদাম কাকুর গান ভাইরাল হওয়ার পেছনে তাঁর অবদান রয়েছে। তবে গানটি ভাইরাল হওয়ার পর নাকি কাকুর হাবভাব বদলে যায়।

এমন কি সেই সময় তাঁর সাথে দেখা করার জন্যেও তিনি টাকা চাইতেন। তবে এখন নাকি সাহস করে ভাড়া বাড়ি ছেড়ে নিজের বাড়িতে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তিনি জানিয়েছেন যে কাঁচা বাদাম হানের জন্য এত কিছু সেই গান আর গাইবেন না তিনি। তিনি আরো বলেন ঈশ্বর চাইলে আবার আগের জায়গায় ফিরবেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh