ভাইরাল

রানু মন্ডলের সাথে জুটি বেঁধে রোম্যান্টিক গান গাইলেন রূপঙ্কর! ‘দারুন মানিয়েছে এবার’, তীব্র কটাক্ষ ক্ষুব্ধ নেটিজেনদের

সম্প্রতি বলিউডের জনপ্রিয় গায়ক কেকের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল গায়ক রূপঙ্কর বাগচীকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছিলেন তিনি কেকের থেকে অনেক ভালো গান গাইতে পারেন। পাশাপাশি কেকে কে নিয়ে নেটিজেনদের উত্তেজনা তিনি যে মোটেও ভালো চোখে দেখছেন না, সে কথাও স্পষ্ট করে দিতে দেখা গিয়েছিল তাকে।

এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে এলো একটি ভিডিও যেখানে রানু মন্ডলের সঙ্গে জুটি বেঁধে জনপ্রিয় হিন্দি গান গাইতে দেখা গেছে রূপঙ্কর বাগচীকে। বলাইবাহুল্য এই ভিডিও নেটিজেনদের সামনে আসতেই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে কটাক্ষে। রানু মন্ডলের সঙ্গেই রূপঙ্করকে মানায়, এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককেই। পাশাপাশি এই মুহূর্তে রূপঙ্কর বাগচীর ক্ষমাপ্রার্থনা করা উচিত, এই দাবিতে উত্তাল হয়ে উঠেছে নেটদুনিয়া। এদিন কটাক্ষের সুরে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন কেকের মতো গায়ককে রূপঙ্কর চেনেন না, তবে রানু মন্ডলের সঙ্গে জুটি বাঁধতে তার অসুবিধা হয়নি।

বলাইবাহুল্য, এই মুহূর্তে প্রিয় গায়কের সদ্য অকাল প্রয়াণে রীতিমতো শোকাহত হয়ে রয়েছেন অনুগামীরা। তার মধ্যে রূপঙ্কর বাগচীর অসহনশীল মন্তব্য তাদের ক্ষোভের আগুনে ঘি ঢেলেছে। তাই পুরোনো ভিডিও সামনে উঠে আসতেই নতুন করে ট্রোলের সম্মুখীন হয়েছেন গায়ক।

Back to top button