বাংলা সিরিয়াল

‘আমাকে অকারণে ট্রোল করে নিজেদের অশিক্ষার পরিচয় দেবেন না’! সোশ্যাল মিডিয়ার ফ্যান গ্রুপ এর কুমন্তব্যকে একহাত নিলেন অভিনেত্রী মিশমী দাস

এর আগে একাধিক প্রজেক্টে কাজ করলেও জি বাংলার জনপ্রিয় ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটির মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী মিশমী দাস। যে কারণে মাঝপথে ধারাবাহিক ছেড়ে চলে গেলেও আবারো ফিরে আসতে দেখা গিয়েছে তাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী প্রকাশ্যে আনলেন কিভাবে এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে কাজ করার জন্য নিয়মিত নোংরা কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে তাকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি কমেন্টের স্ক্রিন শট পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন তিনি নেতিবাচক চরিত্রে কাজ করছেন বলে অনেকেই তাকে পতিতাদের সঙ্গে তুলনা করেছেন। পাশাপাশি নেটদুনিয়ায় জামাকাপড়ের কারণে তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে তাকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন পর্দায় তিনি নেতিবাচক চরিত্রে কাজ করেন তার মানে এই নয় বাস্তব জীবনেও এই ধরনের কটাক্ষের সাক্ষী হতে হবে তাকে।

পাশাপাশি যারা তার পর্দার চরিত্রের উপর ভিত্তি করে তাকে আক্রমণ করছেন তাদেরকে অশিক্ষিত বলে দাগিয়ে দিতে দেখা গিয়েছে তাকে। তবে এদিন অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন এই সমস্ত সমালোচকদের কথায় কান না দিয়ে অভিনেত্রী যেভাবে ভালো কাজ করে যাচ্ছেন সেটাই করা উচিত। তবে এদিন বুঝিয়ে দিয়েছেন প্রয়োজনে তিনি প্রতিবাদ করতেও সক্ষম।

Back to top button