ভাইরাল

‘যারা যারা খারাপ কমেন্ট করেছেন তারা এবার যেতে পারেন জেলে’, তুমুল কটাক্ষের পরে রূপঙ্করকে খুনের হুমকি! বরকে নিয়ে নালিশ করতে থানায় দৌড়ালেন স্ত্রী চৈতালি

চলতি মাসে জনপ্রিয় বলিউড গায়ক কেকের কলকাতায় অনুষ্ঠান করতে আসার খবর শুনে দারুন উত্তেজনা ছড়িয়ে ছিল অনুগামীদের মধ্যে। এর পরেই গতকাল একটি ফেসবুক লাইভ এর মাধ্যমে গায়ক রূপঙ্কর বাগচী জানিয়েছিলেন বাঙালি এই ধরনের আবেগ বাংলার গায়কদের জন্য কখনোই দেখায় না। পাশাপাশি তিনি গায়ক কেকের থেকে অনেক ভালো গান গাইতে পারেন বলেও দাবী করতে দেখা গিয়েছিল তাকে।

এরপরই রাতে আকস্মিক গায়ক কৃষ্ণকুমার ওরফে কেকের মৃত্যুর খবর জানতে পারেন অনুগামীরা। ফলস্বরূপ নেটিজেনদের একটি বড় অংশের ক্ষোভের শিকার হতে হয়েছে গায়ক রূপঙ্কর বাগচীকে। পাশাপাশি তিনি একাধিক প্রাণহানির হুমকি পেয়েছেন এমন দাবি তুলে এবার প্রশাসনের দ্বারস্থ হতে দেখা গেল এই জনপ্রিয় গায়ক এর স্ত্রী চৈতালিকে। প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে সস্ত্রীক অংশগ্রহণ করতে দেখা গিয়েছে রূপঙ্কর বাগচীকে।

এদিন সেই শুটিংয়ের ফাঁকে থানায় গিয়ে নিজেদের নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রশাসনকে জানিয়েছেন গায়কের স্ত্রী। তবে এদিন তার পাশে অনুগামীদের কেউ কেউ দাঁড়ালেও নেটিজেনদের একটি বড় অংশ রীতিমতো ক্ষুব্ধ সদ্যপ্রয়াত গায়ককে নিয়ে গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্যে। তবে গায়ক এর স্ত্রী এদিন জানিয়েছেন কঠিন পরিস্থিতিতে শক্ত থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Back to top button