টলিউড

কেও আর দেখতে চান না রূপঙ্কর বাগচী কে! ডিলিট হল ভিডিয়ো, নেটিজেনদের আক্রমণে হু হু করে কমছে রূপঙ্করের ফেসবুক পেজের রেটিং

বেশ কয়েকদিন ধরেই কলকাতাবাসীর মনে দারুণ উত্তেজনা ছিল। কারণ কলকাতায় আসছেন ভারতের অন্যতম জনপ্রিয় গায়ক কেকে। যার লক্ষ লক্ষ ভক্ত ছড়িয়ে রয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু ছাড়াও আরো বিভিন্ন পঁয়ত্রিশটি ভাষায় গান গেয়েছেন জনপ্রিয় এই ট্যালেন্টেড গায়ক। আর কেকে কলকাতায় আসার খবর শুনে উত্তেজিত হয়ে পড়ে গোটা কলকাতাবাসী। ৩০,৩১ পরপর দু’দিন কলকাতার নজরুল মঞ্চের অনুষ্ঠান ছিল কেকে র। আর সারা কলকাতাজুড়ে কেকে কে নিয়ে এত মাতামাতি এবং উন্মাদনা দেখে মঙ্গলবার দিন রূপঙ্কর বাগচী কেকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তাকে নিয়ে নানান ধরনের সমালোচনা এবং কথাবার্তা বলেন। রূপঙ্কর বাগচী সেখানে তার একটি প্রশ্ন দর্শকের নাড়িয়ে দিয়েছিল ‘হু ইস কেকে?’ এই প্রশ্ন দর্শককে উত্তেজিত করে দিয়েছিল রূপঙ্কর বাগচীর উপর অসংখ্য মানুষের উপরে দিয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে প্রত্যেকে।

গায়ক এর মৃত্যুর আগেই রুপঙ্করের এই ভিডিও হুহু করে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে। তারপরে কেকের মৃত্যুর পরেই ভিডিও জুড়ে আরো তীব্র সমালোচনা তৈরি হয় দর্শকের রাগ আরো বেড়ে যায় রুপঙ্করের উপরে। রুপঙ্কর নিজের ভিডিওতে বলেছিলেন “আজ শো করতে KK কলকাতায় এসেছিলেন। ওয়ান অ্যান্ড ওনলি KK। এই শো নিয়ে তুমুল উত্তেজনা। তাঁর কনসার্টের কিছু লাইভ ভিডিয়ো দেখছিলাম। তিনি ‘ওয়ান্ডারফুল’ গায়ক। কিন্তু, আমার মনে হল সোশ্যাল মিডিয়ায় এই রকম ভিডিয়ো আমার রয়েছে, সোমলতা, ইমন মনোময়, রাঘব, উজ্জ্বয়িনী, ক্যাকটাস, রূপমের রয়েছে। আমি গান শুনে যা বুঝলাম আমরা KK-র থেকে সবাই ভালো গান গাই। কেন আমাদের নিয়ে এত উত্তেজনা বোধ করেন না বলুন তো!”

আর এই ঘটনার পরেই রূপঙ্কর বাগচী মুখে কুলুপ এটেছে। তাকে ফোনে পাওয়া যাচ্ছে না কোন রকম ভাবেই যোগাযোগ করা যাচ্ছে না তার সঙ্গে। দর্শকদের আক্রমণ যেন আরও তীব্র হয়ে ওঠে যে রুপংকরের উপর। তার প্রোফাইলে রেটিংয়ে ধীরে কমে গিয়েছে। যেখানে তার প্রোফাইল সেটিং ছিল ৬ সেখানে এই ঘটনার পর তার প্রোফাইলে গিয়ে দাঁড়িয়েছে ৪.৬।

Back to top button