বাংলা সিরিয়াল

‘খালি আলপটকা বকে, রূপঙ্কর বাবুর নাম আজ থেকে দিলীপ ঘোষ দেওয়া হোক’! রূপঙ্কর বাগচীকে একহাত নিলেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জি

গতকাল কলকাতায় অনুষ্ঠান করতে এসে অকাল মৃত্যু ঘটেছে জনপ্রিয় বলিউড গায়ক কেকের। তার আগেই তার সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তীব্র শোরগোল ফেলে দিয়েছিলেন জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। ফলস্বরূপ প্রিয় গায়কের মৃত্যুর পর থেকে নেটিজেনরা ক্রমাগত কটাক্ষ ছুঁড়ে দিচ্ছেন গায়ক রুপঙ্করের দিকে। এবার তার মধ্যেই মুখ খুলে রূপঙ্কর বাগচীকে এক হাত নিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

এদিন তিনি জানিয়েছেন রাজনীতির ক্ষেত্রে বিজেপি নেতা দিলীপ ঘোষ যেমন মাঝে মধ্যেই বিভিন্ন রকম বিতর্কিত মন্তব্য ছুড়ে দেন, সেরকমই মন্তব্য করতে দেখা গিয়েছে রূপঙ্করকে। তাই আজ থেকে তার নাম দিলীপ ঘোষ দেওয়া হোক, এমন কথা বলতে দেখা গিয়েছে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে। এদিন তার সঙ্গে একমত হতে দেখা গিয়েছে ক্ষুব্ধ নেটিজেনদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন একজন গায়ক হিসেবে অপর একজন গায়ক এর প্রতি সম্মান বজায় রাখতে পারেননি গায়ক রূপঙ্কর বাগচী। বরং কলকাতায় অনুষ্ঠান করতে আসা অতিথি গায়ককে তিনি যেভাবে অপমান করেছেন তা ক্ষমার অযোগ্য, এমনটাই মনে করছেন কেকের অনুগামীরা। তবে ইতিমধ্যেই মুখ খুলে রূপঙ্কর নিজে জানিয়েছেন কেকের প্রতি তার কোন রাগ ছিল না বরং তার কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে এমনটাই তার মত।

Back to top button