ভাইরাল

এবার YouTuber-এর গান চুরি করলেন রূপঙ্কর? আবার বিতর্কে জড়ালেন রূপঙ্কর বাগচী! এবার গান চুরির অভিযোগ গায়কের বিরুদ্ধে, নিউটাউন থানায় অভিযোগ দায়ের গায়ক রূপঙ্করের বিরুদ্ধে

সদ্যপ্রয়াত বলিউড গায়ক কেকে কে নিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। সে বিতর্ক থামার আগেই এবার নতুন করে আবারো অভিযোগ উঠল গায়ক রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে। প্রসঙ্গত সম্প্রতি নেট দুনিয়ায় মুক্তি পেয়েছে গায়ক রূপঙ্কর বাগচীর নতুন গান ‘সাগর তুমি’। অপ্রত্যাশিতভাবে ইউটিউবে ট্রেন্ডিংয়ে চলে এসেছিল সেই গানটি। কিন্তু তারপরেই গায়কের বিরুদ্ধে গান চুরির অভিযোগ তুলে প্রশাসনের দ্বারস্থ হতে দেখা গেল ইউটিউবার মনোরমা ঘোষালকে।

এদিন নিউ টাউন থানায় গায়ক রূপঙ্কর বাগচী এবং সুরকার গীতিকার পার্থ বন্দোপাধ্যায় এর বিরুদ্ধে অভিযোগ করার পাশাপাশি ওই ইউটিউবার জানিয়েছেন গানটি তিনি তৈরি করেছিলেন কিন্তু সম্প্রচার করার জন্য কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায়কে পারিশ্রমিক দিয়েছিলেন তিনি। কিন্তু এর পরেই কিছুদিন পর সোশ্যাল মিডিয়া থেকে গানটি তুলে নেওয়ার কথা বলেন পার্থ বন্দ্যোপাধ্যায়।

কারণ হিসেবে তিনি জানান গায়ক রূপঙ্কর বাগচী গানটি গাইবেন যে কারণে কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে গানটি সরিয়ে নিয়েছেন তিনি। গোটা বিষয়টি নিয়ে মনোরমা ঘোষাল জানিয়েছেন তিনি নিজের গানের ব্যাপারে এ ধরনের অন্যায় কিছুতেই মানবেন না। কারণ তিনি গানের ব্যাপারে অত্যন্ত আগ্রহী। বলাইবাহুল্য আবার নতুন করে রূপঙ্কর বাগচীকে বিতর্কে জড়িয়ে পড়তে দেখে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button