বাংলা সিরিয়াল

‘গৌরীকে ডেকে নিন, সে যমুনাকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে আনবে’! ‘যমুনা ঢাকি’র গুলি খাওয়ার খবর শুনে বিরক্ত দর্শক, তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

দীর্ঘদিন ধরে জি বাংলার পর্দায় ‘যমুনা ঢাকি’ সিরিয়ালটির সম্প্রচার হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। তবে এই মুহূর্তে ধারাবাহিকটির জনপ্রিয়তা তলানিতে গিয়ে দাঁড়িয়েছে এবং দর্শকরা চাইছেন বন্ধ করে দেওয়া হোক ধারাবাহিকটি। কারণ এই নিয়ে একাধিকবার ধারাবাহিকের নায়িকাকে মৃত্যুর মুখে যেতে দেখলেন দর্শকরা। কিন্তু প্রতিবারই সফলভাবে সেখান থেকে ফিরে আসতে সক্ষম হয়েছে নায়িকা যমুনা।

তাই এবার আরও একবার ধারাবাহিকের নায়িকার গুলি খাওয়ার খবর শুনে দর্শকরা জানালেন জি বাংলার অপর একটি ধারাবাহিক ‘গৌরী এলো’র গৌরীকে খবর দেওয়া উচিত কারণ সেই পারবে যমুনাকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনতে। প্রসঙ্গত এর আগে ‘গৌরী এলো’ ধারাবাহিকের দর্শকরা দেখতে পেয়েছেন মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে গৌরী এবং তার স্বামী ঈশান। তারা যেহেতু হর পার্বতীর অংশবিশেষ সে কারণে এক আশ্চর্য হরিতকী এর মাধ্যমে মৃত্যুর মুখ থেকে আবারো জীবন লাভ করতে সক্ষম হয়েছে তারা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

তাই এদের এদিন ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের দৃশ্য দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ সমালোচনা করার পাশাপাশি জানিয়েছেন একমাত্র গৌরী পারবে বাঁচাতে যমুনাকে। বলাই বাহুল্য দর্শকদের একটি বড় অংশ এখন চাইছেন এই ধারাবাহিকের বদলে নতুন কোন ধারাবাহিক শুরু করা হোক জি বাংলার পর্দায়।

Back to top button