বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ান’কে হারিয়ে দিলো ‘সারেগামাপা’! টিআরপি তালিকায় বাজিমাত করলো জি বাংলার এই গানের রিয়েলিটি শো

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে গানের রিয়েলিটি শো ‘সারেগামাপা’র সম্প্রচার। দীর্ঘদিন ‘দাদাগিরি’ দেখার পর অবশেষে আবারো ‘সারেগামাপা’কে ছোট পর্দায় ফিরে আসতে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে প্রথম থেকেই অন্যান্য রিয়েলিটি শোয়ের সঙ্গে দারুন প্রতিযোগিতায় নামতে হয়েছিল এই গানের রিয়েলিটি শোটিকে। কারণ একদিকে যেমন রয়েছে জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’, অপরদিকে রয়েছে স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’, যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ।

তবে এবার টিআরপি তালিকা প্রকাশ হতেই দেখা গেল সকলকে হারিয়ে শীর্ষে জায়গা করে নিতে সক্ষম হয়েছে সারেগামাপা। বলাই বাহুল্য কানের এই রিয়েলিটি শো এর কাছে, ‘দিদি নাম্বার ওয়ান’কে হেরে যেতে দেখে যারপরনাই অবাক হয়েছেন অনুগামীরা। কারণ এতদিন পর্যন্ত এই সমস্ত ক্ষেত্রে এই রিয়ালিটি শোকে এগিয়ে থাকতে দেখতে পেয়েছিলেন দর্শকরা।

এমনকি সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত ‘দাদাগিরি’র কাছেও হার মানেনি রচনা ব্যানার্জি সঞ্চালিত ‘দিদি নাম্বার ওয়ান’। তবে এবার টিআরপি তালিকায় দেখা গেল শীর্ষস্থান দখল করে নিয়েছে ‘সারেগামাপা’। অপরদিকে অনেকটাই জনপ্রিয়তা কমে যেতে দেখা গিয়েছে জি বাংলার ‘রান্নাঘর’ অনুষ্ঠানটির। পাশাপাশি নিজের মতো করে এখনো লড়াই চালিয়ে যেতে দেখা যাচ্ছে স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’কে। তবে সকলকে আচমকাই টিআরপি তালিকায় চমকে দিয়েছে সারেগামাপা।

নন ফিকশন শো গুলির TRP হলো-
রান্নাঘর (১.২)
সা রে গা মা পা (৬.৩)
দিদি No.1(রবিবারের পর্ব)(৫.৩)
Ismart Jodi (৪.৪)

Back to top button