বাংলা সিরিয়াল

সাহেবের কোটি টাকার গাড়ির সাথে ধাক্কা লাগলো চিঠির হাজার টাকার সাইকেলের! নিয়তি বারবার কাছাকাছি আনছে সাহেব-চিঠিকে, এইবার কোন দিকে মোড় নেবে দুজনের সম্পর্ক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি। এই ধারাবাহিকে সাহেব হলেন একজন রকস্টার গায়ক, যে ভীষণ রকম জনপ্রিয়। তাকে সবাই খুব ভালোবাসে তার মনমুগ্ধকর কন্ঠের জন্য। ভক্তদের কাছে তো সে ভগবান। কিন্তু এই সাহেবের জীবনে একটা গল্প আছে,আছে একটা ট্র্যাজেডি, সেই ট্র্যাজেডিই ধারাবাহিকের মূল গল্প। ধারাবাহিকের প্রোমোতে দেখিয়েছিলো, এই ধারাবাহিকের নায়িকা চিঠি একজন পোস্ট ওম্যান, সবার চিঠি ফেরি করে বেড়ায় সে, সে একদিন সাহেবের মুখোমুখি হয় তার এক ভক্তের চিঠি নিয়ে, যার শেষ ইচ্ছা সাহেবকে একবার চোখের দেখা দেখার। তখনই সে আবিষ্কার করে, সাহেবের পা নেই! তখন সে সাহেবকে বলে যে তার ভক্তদের জন্য তাকে নিজের পায়ে উঠে দাঁড়াতেই হবে!

এই ধারাবাহিকে খোকাবাবু খ্যাত প্রতীক নায়কের ভূমিকায় রয়েছে নায়িকার ভূমিকায় রয়েছেন সাঝেঁর বাতি ধারাবাহিকের চারু। প্রতীক দেবচন্দ্রিমার এই জুটি দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন দর্শক মহল। একই সাথে দর্শকরা এও বলেছেন যে মিঠাইয়ের সাথে এই ধারাবাহিকের মিল আছে, কারণ মিঠাইয়ের রিকি দ্য রকস্টারের সাজের সাথে মিল আছে সাহেবের সাজের। অনেকে আবার বলেছেন সাঁঝের বাতিতে আর্য ছিল অন্ধ, এখানে সাহেব খোঁড়া। ঘুরেফিরে যেন একই গল্প!

সাম্প্রতিক একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে চিঠি যখন সাইকেলে করে চিঠি ফেরি করতে যাচ্ছিল তখনই তার সাথে দেখা হয় সাহেবের দেখা হয় বললে ভুল হবে বলা চলে অ্যাক্সিডেন্ট হয়। চিঠির সাইকেল কে পেছন থেকে ধাক্কা মারে সাহেবের গাড়ি তখন সাহেবের পাশে আবার তার বান্ধবী বসে ছিল। এই দৃশ্যের সঙ্গে ও মিঠাই ধারাবাহিকের শুরুর দিকে দৃশ্যের মিল আছে বলে অনেক দর্শক দাবি করতে থাকেন।

Back to top button