ভাইরাল

পালকি কে বাড়ি, বাইক বলে বসে মিঠাই খ্যাত ঐন্দ্রিলা সাহা! তারপর? ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির ঐন্দ্রিলা, মজার শব্দ-গানে হেডফোন রাউন্ড জমজমাট নতুন পর্ব

জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে একাধিক মজার খেলার মধ্যে একটি খেলা হল হেডফোন রাউন্ড। যেখানে দেখা যায় যে প্রতিযোগীকে কানে একটি হেডফোন পরতে হয় আর সেই হেডফোনে গান চলে, এরপর সামনে একজন ব্যক্তি মুখের ইশারায় একটি কথা বলে, সেই কথাটি কি তা বুঝতে হয়, নির্দিষ্ট সময়ের মধ্যে পাঁচটি শব্দ বলা হয় সেই পাঁচটি শব্দ বুঝতে পারলে প্রতিযোগী ফুল মার্কস পায় অথবা যে কটা শব্দ পারে তার জন্য প্রতিশব্দ পিছু দুই নাম্বার করে পায়। অনেক সময় দেখা যায় এই হেডফোন রাউন্ডে এসে অনেকে একটি শব্দ শুনে অন্যরকম উচ্চারণ করছে, কানে হেডফোন থাকার জন্য। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে সব সেলিব্রেটিরা এসেছিলেন। পিলু, মিঠাই ও উমা ধারাবাহিকের সব পরিচিত মুখরা এই মঞ্চ মাতাতে এসেছিলেন।

পিলু ধারাবাহিক থেকে এসেছিলেন স্বয়ং পিলু মেঘা দাঁ , তার সাথে এসেছিল তার বোন। হেডফোন রাউন্ডে দেখা যায় তার বোন তাকে যে শব্দগুলো বলছেন, তার সবকটি শব্দই কানে হেডফোন থাকা অবস্থায় হুবুহু শুনে উচ্চারণ করেছেন পিলু। পলাশ,হাতি, গোলাপি, দোতারা,পোলাও শব্দগুলি ঠিক ঠিক শুনেছিল সে। এইভাবে সে এই রাউন্ড টেন পয়েন্টস পেয়ে যায়।

এরপর খেলতে দেখা যায় কৃষ্ণকলি ধারাবাহিকের মুন্নি এবং সম্প্রতি মিঠাই ধারাবাহিকের সিরিয়াল দাদার বউ পিংকিকে। খেলতে নামেন অভিনেত্রী অনন্যা গুহ। তার বোন অলকানন্দা সামনের দিকে এগিয়ে যায় এবং শব্দগুলি বলতে শুরু করে। মনোহরা, উচ্ছে, শব্দ দুটি একবার শুনেই বলে দেয় সে। এরপর শোনা যায় ডিগবাজি কে শিম্পাঞ্জি উচ্চারণ করছে সে। এবং শুকনো কে প্রথমবার শুক্তো উচ্চারণ করছে, পরে অবশ্য দ্বিতীয় বার শুকনো কথাটি বলে ঠিক উত্তর দেয় সে। কিন্তু এরপর দাড়িকে শাড়ি বলে ফেলে। ৫ টার মধ্যে তিনটি শব্দের সঠিক উত্তর দেয় অভিনেত্রী।

এরপর খেলতে নামে মিঠাই ধারাবাহিকের নিপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা। তার বোন ঐন্দ্রাক্ষী এগিয়ে যায় শব্দ বলবার জন্য। তেঁতুল,বালতি কথাটি একদম ঠিকঠাক বলে সে। এরপর ছাতা কে দাদা বলে সে আর পালকি কে বাড়ি বলে একবার তো অন্যবার বাইক বলে। শেষে পালকি শব্দটি উচ্চারণ করতে পারলেও মুড়ি কথাটি শুনে ঠিক বলতে পারেনি সে। তিনটে ঠিকঠাক বলার জন্য ছয় নম্বর পায় সে। এইভাবে মজা করতে করতে কেটে যায় শব্দ রাউন্ড।

Back to top button