ভাইরাল

‘আমাকে নিয়ে মিথ্যা তথ্য প্রচার করা হচ্ছে’! বিরক্ত হয়ে মুখ খুললেন ‘Amrela’ দিদি! তুমুল ভাইরাল ভিডিও

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পর কিছু ছাত্র ছাত্রী তাদেরকে পাশ করানোর দাবিতে রাস্তায় নেমে পড়েন। তাদের দাবি তারা সব বিষয়ে লেটার মার্কস পেয়েছেন কিন্তু তাদেরকে ইংরেজিতে ফেল করিয়ে দেওয়া হয়েছে। ইংরেজিতে পাশ করানোর দাবিতে তারা যখন সোচ্চার হয়েছেন তখনই একটি ভিডিও ভাইরাল হয় যে, ইংরেজিতে পাশ করানোর দাবিতে পথে বসা ছাত্রী আমব্রেলা বানান ও জানে না। একটি ভিডিওতে দেখা যায় একজন সাংবাদিক পাশের দাবিতে পথে বসা একছাত্রীকে জিজ্ঞেস করে আমব্রেলা বানান কী? সে তখন বলে, ‘Amrela’। এই বিষয়টি নিয়ে চারিদিকে হাসি ঠাট্টা, মজা তামাশা শুরু হয়ে যায়, এই নিয়ে নতুন মিম এবং ট্রোল ভিডিও করতে শুরু করেন স্যান্ডি সাহার মতো জনপ্রিয় ইউটিউবাররা। সম্প্রতি এই পুরো বিষয়টি নিয়ে মুখ খুললেন amrela দিদি স্বয়ং।

কিছুদিন আগে মেয়েকে বাঁচাতে umbrella দিদির বাবা স্বয়ং মঞ্চে নামেন তিনি বলেন যে তার মেয়ে কোন ভুল বানান বলেননি। সেই সময় সাংবাদিক ঠিক যে শব্দটি উচ্চারণ করেছিলো, তার মেয়ে সেই শব্দের‌ই সঠিক বানান করেছিল। সত্যিটা না জেনে তাদেরকে এবং তাদের মেয়েকে যথেষ্ট পরিমাণে হেনস্তা করা হচ্ছে।

অর্থাৎ আমব্রেলা বানান ভুল বলে যেই দিদি ভাইরাল হয়ে গিয়েছিলেন সেই দিদি এবার পুরো বিষয়টি নিয়ে মুখ খুললেন। মেয়েটির নাম সুদীপ্তা। সুদীপ্তা ভিডিওতে এসে বলেন যে, তাকে নিয়ে এতদিন ধরে অনেক মিথ্যা অপপ্রচার হয়েছে কিন্তু তিনি কিছু বলেননি এইবার তার মারা যাওয়ার খবর ছড়াতেই ক্ষিপ্ত হয়ে ওঠে ভিডিওটি করেন তিনি এবং নিজের মত প্রকাশ করেন। ভিডিওতে সুদীপ্তা বলেন, যা কিছু তথ্য তাকে নিয়ে পরিবেশন করা হচ্ছে সেগুলি সবই মিথ্যে। তার পুরনো ভিডিওর জন্য তাকে ট্রোল করা হচ্ছে বলেও দাবি করেন তিনি। এমনকি নেট মাধ্যমে একজন ইউটিউবার তার ভাইকে বয়ফ্রেন্ড বলেছেন বলেও চটে গিয়েছেন সুদীপ্তা। এর পাশাপাশি জানাচ্ছেন সমগ্র বিষয়টায় তার বাবা-মাকেও যথেষ্ট হেনস্থা হতে হচ্ছে। এইদিন সুদীপ্তা অনুরোধ করেন যে তার মাকে নিয়ে যেন আর কোনরকম রোস্ট ভিডিও না করা হয়। কারণ মাকে নিয়ে খারাপ কিছু বলে সকলেরই খারাপ লাগে। উল্লেখ্য এই দিনও umbrella -র বানান ঠিক বলতে দেখা যায়নি সুদীপ্তাকে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button