ভাইরাল

গানে গানে কেকে কে শ্রদ্ধা জানালেন রূপঙ্কর! ‘কোনো দরকার নেই এরকম বাজে গান গাওয়ার’ তীব্র কটাক্ষ নেটিজেনদের

চলতি বছর কলকাতায় অনুষ্ঠান করতে এসে আচমকাই অকাল প্রয়াণ ঘটেছিল বলিউড গায়ক কেকের। বলাই বাহুল্য প্রিয় গায়কের অকাল মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছিলেন অনুগামীরা। তবে ঠিক সে সময়েই তাকে নিয়ে অসম্মানজনক মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছিলেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। তিনি জানিয়েছিলেন বলিউড গায়ককে নিয়ে এত মাতামাতি করার কোন দরকার নেই।

কারণ তিনি কেকের থেকে অনেক ভালো গান করেন। এরপর অবশ্য তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে। শেষ পর্যন্ত ক্ষমাপ্রার্থনা করতে দেখা যায় গায়ককে। এবার কেকে কে শ্রদ্ধা জ্ঞাপন করে একটি গানের অনুষ্ঠানে যোগদান করতে দেখা গেল গায়ক রূপঙ্করকে। এ দিন তিনি জানিয়েছেন প্রয়াত গায়কের গান দীর্ঘদিন ধরেই গাইছেন তিনি এবং তার গানের মাধ্যমেই তাকে শ্রদ্ধা জানাতে চান তিনি। এক বেসরকারি টিভি চ্যানেলে এরপর কেকে কে শ্রদ্ধা জানিয়ে গান গেয়েছেন তিনি।

তবে এখনো তাকে ক্ষমা করতে পারেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। ফলস্বরূপ আবারও সমালোচনার সম্মুখীন হতে হয়েছে গায়ককে। অনেকেই জানিয়েছেন তিনি অত্যন্ত বাজে গান গেয়েছেন। পাশাপাশি কেউ কেউ মনে করছেন এতদিনে কুমন্তব্যের মাধ্যমে যে ক্ষতি করেছেন, তা সামাল দেওয়ার চেষ্টা করছিলেন গায়ক। যদিও তিনি ব্যর্থ হয়েছেন এমন মন্তব্য করতে দেখা গিয়েছে নেটিজেনদের।

Back to top button