বাংলা সিরিয়াল

অবশেষে বাড়ি থেকে পালিয়েই হল নিপা-রুদ্রদার বিয়ে, মিঠাইয়ের ঘরেই তবে হবে কালরাত্রি? তুমুল ভাইরাল ভিডিও

বেশ কয়েক সপ্তাহ হলো মিঠাই ধারাবাহিকে আর আগের মতন উত্তেজনা নেই। সেই টুইস্ট খুঁজে পাওয়াই যায়না ধারাবাহিকে। কিন্তু ধারাবাহিক শুরুর দিকে দারুন জমজমাট ছিল। ধারাবাহিকের জনপ্রিয়তা কমে গেলেও ধারাবাহিকের চরিত্রগুলোর প্রতি দর্শকদের ভালোবাসা এতটুকুও কমেনি। ধারাবাহিকের সব চরিত্রই ধীরে ধীরে সকলের খুব কাছের হয়ে উঠেছে।

বর্তমানে মোদক বাড়িতে বিয়ের সানাই বেজেছে। কিছুদিন আগেই মিঠাই নিজে তার শ্বশুর মশাইয়ের দাড়িয়ে থেকে বিয়ে দিয়েছে। মনের মতন শ্বাশুড়ি পেয়ে বর্তমানে মিঠাই খুব খুশি। তবে শ্বশুরের বিয়ে যেতে না যেতেই এবারে বিয়ের সানাই বাজলো নিপা রুদ্রর। মোদক বাড়িতে ইতিমধ্যেই সকলে নিপা রুদ্রর সম্পর্কের কথা সকলে জেনে গিয়েছে। কিন্তু নিপার মা এই বিয়েতে বেঘাট ঘটাচ্ছে। এইদিকে নিপা জেদ ধরেই বসে আছে সে রুদ্র ছাড়া আর কেউ কে বিয়ে করবে না। তাই হল্লা পার্টির সকলে মিলে নতুন ফন্দি আটছে।

নিপা এবং রুদ্রর পালিয়ে বিয়ের বন্দোবস্ত করলো হল্লা পার্টি। কিন্তু পালিয়ে গিয়ে বিয়ে করতে রুদ্র একেবারে রাজি ছিল না। অবশেষে হল্লা পার্টির জন্য এই বিয়ে সম্ভব হলো। অবশ্য কিছুদিন আগেই মিঠাই এর নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে। সেই ভিডিও দেখে সকলেই অবাক হয়েছিলেন। অবশেষে নিপার রুদ্রর বিয়ে হচ্ছে। কিন্তু অন্যদিন অনেক বড় বিপদ অপেক্ষা করে আছে মিঠাই এবং মোদক পরিবারের জন্য।

প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে ওমি আগরওয়াল জেল থেকে ফিরে এসে সিদ্ধার্থের উপর বদলা নেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। তাই সিদ্ধার্থ কে নিশানা করে সে গুলি চালায় কিন্তু মিঠাই তা দেখে ফেলে এবং সিদ্ধার্থ কে বাঁচাতে গিয়ে তার গায়ে গুলি লেগে যায়। এবারে এই পর্ব কবে দেখানো হবে সেই দিনের অপেক্ষায় রয়েছে দর্শক।

Back to top button