বাংলা সিরিয়াল

প্রতিপক্ষের সঙ্গে পাল্লা দিতে না পেরে ৫৪ বার বঙ্গ সেরা হওয়া মিঠাই ধারাবাহিক কি এইবার শেষ হয়ে যাচ্ছে? ২৮ অগস্ট ধারাবাহিক ‘মিঠাই’-এর শেষ সম্প্রচার?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। ৫৪ বার বঙ্গ সেরা হওয়া এই ধারাবাহিক বর্তমানে বঙ্গসেরার আসন হারালেও জনপ্রিয়তার নিরিখে এখনও মিঠাই সেরাই আছে। টি আর পি লিস্টে এখনো প্রথম ৫ এর মধ্যে জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক। সম্প্রতি ধারাবাহিকে রুদ্র নিপার বিয়ের ট্র্যাক চলছে। এখন দেখানো হচ্ছে যে, ধারাবাহিকে রুদ্র নিপার বিয়ে বাড়ির লোকজন না মানায় তারা পালিয়ে গিয়ে বিয়ে করার প্ল্যান করছে।

অন্যদিকে ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখানো হচ্ছে জেল থেকে ছাড়া পেয়েছে ওমি আগারওয়াল। এরপর সে মোদক পরিবারের উপর আক্রমণাত্মক হয়ে ছুটে যায়। মোদক পরিবারের সদস্যদের হাসিখুশি চেহারা দেখে সিদ্ধার্থের উদ্দেশ্যে গুলি ছোড়ে। সেই গুলি থেকে সিদ্ধার্থকে বাঁচানোর জন্য ছুটে যায় মিঠাই। গুলি তার গায়ে গিয়ে লাগে। এরপর টেলিপাড়ায় জোর গুঞ্জন উঠেছে যে মিঠাই ধারাবাহিক নাকি শেষ হতে চলেছে এই ধারাবাহিকের শেষ হওয়ার সম্ভাব্য তারিখ ২৮শে আগস্ট।

এই প্রসঙ্গে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস বলেন, “গুঞ্জন বলে দিচ্ছে প্রচার ঝলক দেখে দর্শক দিশেহারা। অনুরাগী সংখ্যা ক্রমশ বাড়ছে তারা সারাক্ষণই চোখে হারাচ্ছেন ধারাবাহিকটিকে। ভয় পাচ্ছেন এবারই বোধহয় শেষ হতে চলল। এদের ধারণা নায়িকা গুলি খেয়েছে মানেই তার মৃত্যু। ধারাবাহিকও শেষ আসলে তা নয়।” অন্যদিকে এক সময় কার বারংবার বঙ্গ সেরা হয় এই ধারাবাহিক বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণার কাছে হেরে যাচ্ছে। রেটিং চার্টে আর পুরোনো গৌরব সে ফিরে পাচ্ছে না। এই প্রসঙ্গে রাজেন্দ্র প্রসাদ বলেন, সব সময় দর্শকরা মিঠাই কে সেরা দেখতে চাইছেন তবে এটা সম্ভব নয়। কারণ অন্য ধারাবাহিক ভালো ফল করলে রেটিং চার্টে এগিয়ে আসবে এটাই নিয়ম সেটাই হচ্ছে। তবে তার সাথে পরিচালক এও স্বীকার করেন যে,দর্শকদের এই প্রত্যাশায় মিঠাইয়ের এগিয়ে চলার এনার্জি টনিক।

Back to top button