বাংলা সিরিয়াল

সাজি নিজে থেকে বিয়ের প্রস্তাব দিয়েছে অর্জুনকে! এই ভাবেই মেয়েরা এগিয়ে যাক বলছেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। এই ধারাবাহিকে গুনগুন আর সৌজন্যের রসায়ন সবার থেকে আলাদা এই রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। এছাড়া বর্তমানে এই ধারাবাহিকে আরও দুটি জুটি সকলের নজর কেড়ে নিয়েছে তারা হলো সাজি আর অর্জুন। অর্জুন আর সাজির খুনসুটি মাখা রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। বর্তমানে এই ধারাবাহিকে সাজি অর্জুনের প্রেম কাহিনী অন্যরকম ভাবে তুলে ধরা হয়েছে যা সকলের মন জয় করে নিয়েছে।

সাজি জীবনে একবার ভুল করেছে, সে ভুল করে স্রোত কে বিয়ে করেছিল। তার মাশুল সে তার গোটা জীবনভর দিয়ে যাচ্ছে। জীবনে এই প্রথম ভুল করবার পরে তার জীবনে আসে কলেজের প্রফেসর অর্জুন। অর্জুন সাজির সাথে যতই ঝগড়া এবং বিবাদ করুক না কেন আসলে সে সাজিকে ভালোবাসে। যদিও দুজনের কেউই একে অপরকে বলতে পারে না। তবে অর্জুন মেজ কাকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলো, এই প্রস্তাব শোনার পরে সাজি স্বাভাবিক ভাবেই না করে দেয় কারণ সে প্রথম বিয়ের ট্রমা থেকে এখন অবধি বেরোতে পারেনি।

এরপর অর্জুন মনের দুঃখে বিদেশ চলে যাবে বলে ভাবনা চিন্তা করে। মুখার্জি পরিবারের সকলেরই যখন মন খারাপ হয়ে গেছে তখন সাজি নিজে অর্জুনের বাড়ি যায় এবং অর্জুনের বাড়ি গিয়ে নিজে বিয়ের প্রস্তাব দেয়। সে জানায় যে তার অভিমান হয়েছিল অর্জুনের ওপর। কেন অর্জুন তাকে না বলে মেজ কাকাকে বলল! এরপর যখন অর্জুন বিয়ের জন্য রাজি হয় তখন মুখার্জি পরিবারের সবাই মিষ্টির হাড়ি নিয়ে হৈ হই করে ঢুকে যায়। এই ঘটনা দেখে সবাই বিস্মিত হয়ে যায়। এই ঘটনা দেখার পরে সবাই বলছে এই যে সাজি নিজে থেকে নিজের বিয়ের প্রস্তাব দিচ্ছে, এটা বেশ ভালো লাগছে। কেন সবসময় মেয়েরা পিছিয়ে থাকবে? চিন্তাভাবনা মানসিকতায় এই আধুনিকতা দেখানোর জন্য খড়কুটো ধারাবাহিকের সাম্প্রতিক কালের track সকলের পছন্দ হয়েছে।

Back to top button