টলিউড

টলিউডের দীর্ঘদিন কাজ না পেয়ে গাঁজার নেশায় আসক্ত হয়েছেন এককালীন জনপ্রিয় অভিনেত্রী অরুনিমা ঘোষ! গুজবটা রটলেও ভক্তরা এখন অবধি বিশ্বাস করতে পারছেন না! কী কারনে এককালীন শান্তশিষ্ট মেয়ের এই পরিণতি হল?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলা’তে ইন্দু চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেত্রী অরুনিমা ঘোষ। পরবর্তীতে তাকে বড় পর্দায় কাজ করতে দেখা যায়। প্রসেনজিতের সাথে সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন রটেছে যে, নেশায় আসক্ত হয়েছেন অভিনেত্রী অরুনিমা ঘোষ। এটি শোনার পর দর্শকরা মনে করছেন যে দীর্ঘদিন টলিউডের লিড চরিত্রে কোন কাজ না পেয়ে হয়তো নেশায় আসক্ত হয়েছেন শান্ত স্বভাবের এই অভিনেত্রী।

আসলে ব্যাপারটা কিন্তু ঠিক তার উল্টো। সাগ্নিক চট্টোপাধ্যায় নতুন ছবিতে কাজ করবার জন্যই গাঁজা খাচ্ছেন অভিনেত্রী অরুনিমা ঘোষ। অর্থাৎ চরিত্রের প্রয়োজনেই তাকে এমনটা করতে হচ্ছে। বুঝিয়ে বলছি এই ছবিতে অরুনিমা একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন। যার নাম লেডি চ্যাটার্জী। সব সময় তিনি নেশাতে ডুবে থাকেন। অত্যন্ত বাউন্ডুলে টাইপের একটা মেয়ে তিনি কিন্তু অত্যন্ত বুদ্ধিমতী তার মস্তিষ্কের ক্ষুরধার বুদ্ধি তার বিচার বিবেচনা বেশ ধারালো। বড় বড় খুনের তদন্ত করেন তিনি।

আর এই তদন্তের কাজে তাকে সাহায্য করবেন তার মামা। অরুনিমার মামার ভূমিকায় দেখা যাবে তথাগত মুখোপাধ্যায় কে। এছাড়াও ছবিতে তাকে তদন্তের কাজে সাহায্য করবেন আরো একজন পুলিশ অফিসার সেই চরিত্রের অভিনয় করবেন অভিনেতা দেবাশিস মন্ডল। উল্লেখ্য এর আগে নীলাচলে কিরিটি, আসছে আবার শবর, ঈগলের চোখ ইত্যাদি গোয়েন্দা ছবিতে অরুনিমা দাপিয়ে অভিনয় করেছেন। তবে একটি গোয়েন্দা ছবিতে তিনি মুখ্য চরিত্র এমনটা এই ছবিতে প্রথম দেখা যাবে। এর আগের ছবিগুলোতে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তাই গোয়েন্দা হিসেবে তিনি কত সুন্দর ভাবে নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে পারেন তা দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অনুরাগীরা।

Back to top button