বাংলা সিরিয়াল

গত সাত মাস খালি বিয়ে করে আর কোনো কাজ না করেই সেরা টুরিস্ট গাইডের পুরস্কার পাচ্ছে পিহু! অন্যদিকে সিদ্ধার্থর মতই হিরো দ্য ড্রাইভার সেজে রোহনকে শাস্তি দিতে ফিরছে টুবাইদা! মিঠাই ভক্তরা ট্রোল শুরু করল মন ফাগুনকে নিয়ে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মনফাগুন। এই ধারাবাহিকে সম্প্রতি দেখানো হয়েছে ঋষি রোহনের ষড়যন্ত্রের শিকার হয়েছে। ওষুধ খাইয়ে তাকে জলের তলায় ফেলে দেওয়া হয়, পিহু এসে তাকে উদ্ধার করবার আগেই ঋষি জলের তলায় তলিয়ে যায় ও ঞ্জান হারায়। এরপর ঋষির তিনদিনের শ্রাদ্ধ শান্তির কাজ হলেও পিহুর বিশ্বাস তার টুবাইদা বেঁচে আছে, যতদিন আকাশে সপ্তর্ষিমণ্ডল থাকবে ততদিন তার টুবাইদাও কোথাও না কোথাও সুস্থ ভাবে থাকবে।

ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখানো হচ্ছে ঋষি ট্রাক ড্রাইভার রোমিও হিসেবে ফিরে এসেছে। কিন্তু এপিসোডে এখনো ঋষির কামব্যাক হয়নি তারমধ্যেই পিহু দিদিকে কথা দিয়েছে, আগামী এক মাসের মধ্যে সে তার ভাইকে তার কাছে ফিরিয়ে আনবে। এখন কীভাবে ফিরিয়ে আনে সেটাই দেখার? সম্প্রতি মন ফাগুনে দেখা যাচ্ছে পিহুর লুক একদম চেঞ্জ হয়ে গেছে। সে ব্লেজার শার্ট প্যান্ট পরে নতুন ভাবে কাজে জয়েন করেছে। তার মনের মধ্যে যতই ক্ষত থাক কাজের মধ্যে তার কোন প্রভাব পড়ে নি।

এর সাথে আরো দেখা যাচ্ছে যে সে প্রথমে ঠাম্মিকে প্রণাম করে তারপরে ঋষির বাঁধানো ছবির কাছে এসে বলছে যে, আজ তাকে ট্যুরিজম বিভাগ থেকে সেরা টুরিস্ট গাইডের পুরস্কার দেওয়া হবে। আজ কি কোনভাবেই টুবাইদা তার পিহুর কাছে ফিরে আসতে পারবে না? এইখানেই দর্শকদের প্রশ্ন হচ্ছে যে বিগত কয়েক মাস ধরে তো পিহু টুরিস্ট গাইডের কোন কাজই করেনি? সে ঋষির সাথে বিয়ের পর নানান রকম সংসারিক ঘটনার মধ্যে জড়িয়ে গিয়েছিল। তাহলে কোন রকম কাজ না করেই কীভাবে সে রাজ্য সরকারের থেকে বেস্ট টুরিস্ট গাইডের পুরস্কার পেতে পারে?

এরপর প্রোমো নিয়েও দর্শকদের বক্তব্য যে, জলের তলায় ডুবে যাওয়ার পর সিদ্ধার্থ ফিরে এসেছিল রিকি দ্য রকস্টার রূপে, সে ফিরে এসে শাস্তি দিয়েছিল ওমি আগারওয়াল কে। এখানে মন ফাগুনে দেখা যাচ্ছে ঋষি জলের তলায় ডুবে যাওয়ার পরে হিরো দ্য ড্রাইভার হিসেবে ফিরছে, এরপর হয়তো দেখা যাবে যে তার স্মৃতিশক্তি ফিরে আসবে পিহুর সাথে দেখা করার পর বা হয়তো সে সবটাই অভিনয় করছে। সে ফিরে এসে রোহনকে শাস্তি দেবে ঠিক যেমনটা হয়েছিলো মিঠাই সিরিয়ালে।

Back to top button