টলিউড

‘শাহরুখও নেচে-গেয়ে প্রচার করেন, আমি করলেই দোষ?’, নিজের ছবি নিজের শহরে প্রচার করা নিয়ে ট্রোলের মুখোমুখি হতে হল সুপারস্টার স্বস্তিকা মুখোপাধ্যায় কে

বর্তমানে হলগুলিতে রমরমিয়ে চলছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ‘শ্রীমতি’। পর্দার শ্রীমতি এবং বাস্তবের শ্রীমতি স্বস্তিকা মুখোপাধ্যায় প্রশংসায় পঞ্চমুখ দর্শক। সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা চলছে এখন স্বস্তিকা মুখোপাধ্যায় কে নিয়ে। সকলে যাতে সিনেমা হলে এসে শ্রীমতি দেখেন তার জন্য বারবার স্বস্তিকা মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন পোস্ট শেয়ার করছেন দর্শকদের কাছে। এর আগেও আমরা দেখেছি সিনেমা মুক্তি পাওয়ার পর যাতে দর্শক সেই সিনেমা দেখতে আসে তার জন্য বারবার অভিনেতা অভিনেত্রীরা বিভিন্নভাবে দর্শকের কাছে আর্জি জানিয়েছে। এছাড়াও সিনেমা মুক্তির পর তারা নিজেরা হলে গিয়ে দর্শকদের থেকে প্রতিক্রিয়া জানছে।

দর্শক যাতে সিনেমা হলে এসে শ্রীমতি দেখে তার জন্য দু একটা টোপ ও ফেলছে স্বস্তিকা মুখোপাধ্যায়। তার জন্য অভিনেত্রীকে নিয়ে ট্রোল করা হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে, কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায় তো সেই সমস্ত ট্রলের ধারই ধারেন না। সিনেমা হলে গিয়ে দর্শকদের থেকে প্রতিক্রিয়া জানার পাশাপাশি তাদের সঙ্গে সেলফিও তুলছেন আবার সেগুলি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

আর এই সমস্ত কারণের জন্যই নেটিজেনরা তাকে নিয়ে ট্রল করছেন। আর সেই সমস্ত ট্রলেরই জবাব দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সোমবার গভীর রাতে পোস্ট করলেন নিজের মনের কথা। সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন ‘বলিউড তারকারা নিজেদের ছবি প্রচার করতে সারা দেশে ঘুরে বেড়ান। শাহরুখও কলকাতায় এসেছেন প্রায় তাঁর প্রত্যেকটা ছবির প্রচারে। স্টেজে উঠে নাচতেও দেখেছি। আর আমি নিজের শহরটুকুতে ঘুরছি, কারণ এইটুকু জায়গাতেই তাও কিছু প্রেক্ষাগৃহে আমরা এখনও যুদ্ধ করে টিকে আছি। সেখানে যাচ্ছি, তাতে অসুবিধেটা কোথায়? বাংলা সিনেমা দেখতে আসুন, আমার মুখ দেখতে আসুন, সেলফি তোলার লোভে আসুন। এলেই তো হল! জঘন্য একটা সিনেমা হলে দর্শক কি ছেড়ে দিত? বাংলা ছবির মাথায় ছাতা ধরতে বলছি না, আমি আমার নিজের মাথায় ছাতা ধরছি।’

আসলে বর্তমানে অনেককেই দেখা গেছে তারা সকলেই অনুরোধ করছে যাতে আমরা প্রত্যেকে মিলে বাংলা সিনেমার পাশে এসে দাঁড়াই। স্বস্তিকা মুখোপাধ্যায় এই প্রথায় একেবারেই বিশ্বাসী নন, তিনি এমনটা করতে চান না। নিজের ছবির প্রচারের পাশাপাশি বাংলা ছবির প্রচারে বিশ্বাসী অভিনেত্রী। বলিউডের কোন ছবি মুক্তি পেলে কলকাতায় এসে তারা যেমন সকলের থেকে অ্যাটেনশন পান। মানুষ যেমন তাদের দেখতে ছুটে যান তেমন তিনিও নিজের শহরে নিজের ছবির প্রচার করেন। এটা কি ভুল? নিজের শহরে কি তিনি নিজের ছবি প্রচার করতে পারবেন না?

Back to top button