বাংলা সিরিয়াল

লালনের কি আর জামা নেই? ‘একটি জামা পরেই এক বছর কাটিয়ে দিলো ধুলোকনার লালন’ লালনের জামা নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

মিঠাইয়ের সিংহাসন কেড়ে নিয়ে বর্তমানে ‘বঙ্গসেরা’র আসন লাভ করেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’। লালন-ফুলঝুরির ‌‌রসায়ন সকলের মন জিতে নিয়েছে। জনপ্রিয় এই ধারাবাহিকে বর্তমানে লালন ফুলঝুরির বিয়ে বৌভাত হয়ে গেছে। চড়ুইয়ের ষড়যন্ত্রকে পরাজিত করে ফেলেছে অঙ্কুর আর এই অঙ্কুর এর মধ্যস্থতায় এক হতে পেরেছে দীর্ঘদিনের প্রতীক্ষিত প্রেমিক প্রেমিকা লালন ফুলঝুরি।

স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক নিয়ে বর্তমানে অনুরাগীদের আগ্রহের ও উৎসাহের শেষ নেই। কিন্তু কোন ধারাবাহিক জনপ্রিয় হয়ে গেলে তার জ্বালাও কম থাকে না, প্রায়ই তাকে নিয়ে সমালোচনা আলোচনা শুরু হয়ে যায়। আসলে জনপ্রিয় বঙ্গ সেরা হলে সেই ধারাবাহিক নিয়ে প্রায় তুলনা হয় আর তার চুল চেরা বিশ্লেষণ শুরু হয়ে যায়। বঙ্গ সেরা ধারাবাহিক ধুলোকণাও এর ব্যতিক্রম নয়। সম্প্রতি এই ধারাবাহিকের এক বছর পূর্ণ হয়েছে। ধারাবাহিকের নতুন কভার ফটো এসেছে।

ধারাবাহিকের নতুন কভার ফটোতে দেখা যাচ্ছে সিঁদুর করে সুন্দর শাড়ি পরে দাঁড়িয়ে আছে ফুলঝুরি, মাঝখানে দাঁড়িয়ে আছে হাসিমুখে লালন, লালনের আর একপাশে হলুদ রঙের একটি ড্রেস পরে দাঁড়িয়ে আছে চড়ুই। এই কভার পেজ নিয়ে সমালোচনা শুরু হয়েছে। এর আগে ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন দেখা গিয়েছিল যে কভার পেজে লালন গান গাইছে আর চড়ুই এর পরিবারের সবাই বসে আছে চেয়ারে একপাশে দাঁড়িয়ে আছে ফুলঝুরি।

দর্শকদের একাংশের বক্তব্য ধারাবাহিকের একদম শুরুর দিকে যে কভার পেজ দেখানো হয়েছিল সেখানে লালনের যে জামাটি ছিল নতুন কভার পেজের ক্ষেত্রও লালন সেই একই জামা পরে আছে। তাই তারা প্রশ্ন তুলেছেন যে লালনের কি একটাই জামা আর কোন জামা নেই? আরেক অংশের মানুষ বলেছেন, দুটো জামার কালার আলাদা হলেও দুটো জামা আলাদা। প্রথম শার্টের মধ্যে যে সাদা অংশটা আছে দ্বিতীয় শার্টে সেটা নেই।

Back to top button