ভাইরাল

‘এই মুহূর্তে আপনার মৃত্যুবরণ করা উচিত’! এক শ্রোতার মৃত্যুকামনা করে আবারো বিতর্কে জড়ালেন গায়ক, সামনে এল রূপঙ্কর বাগচীর আরেক ভিডিও

মাসখানেক আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জানতে পেরেছিলেন কলকাতায় অনুষ্ঠান করতে আসতে চলেছেন জনপ্রিয় বলিউড গায়ক কেকে। ফলে তার অনুষ্ঠান নিয়ে চূড়ান্ত উন্মাদনা দেখা গিয়েছিল অনুগামীদের মধ্যে। কিন্তু গোটা বিষয়টি ভালোভাবে নেননি গায়ক রূপঙ্কর বাগচী। যে কারণে একটি ভিডিও পোস্ট এর মাধ্যমে তীব্র সমালোচনা করতে দেখা গিয়েছিল তাকে।

পাশাপাশি তিনি অনেক ভালো গান গাইতে পারেন এমন দাবি করে চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন গায়ক। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে যখন তুমুল বিতর্ক চলছে এবার তার মধ্যেই উঠে এলো নতুন একটি ভিডিও। যেখানে দেখা দিয়েছে প্রকাশ্যে টিভির ক্যামেরায় একজন শ্রোতার মৃত্যু কামনা করছেন গায়ক রূপঙ্কর বাগচী। প্রসঙ্গত এদিন নেট দুনিয়ার মাধ্যমে নেটিজেনরা যে ভিডিওটি দেখতে পেয়েছেন সেখানে দেখা গিয়েছে একজন শ্রোতা সামান্য সমালোচনামূলক মন্তব্য করেছিলেন রূপঙ্কর বাগচীর গানকে ঘিরে।

কিন্তু এর পরেই সেই শ্রোতা এগোতে পারছেন না এবং এই মুহূর্তে তার মৃত্যু বরণ করে নেওয়া উচিত এমন মন্তব্য করতে দেখা গিয়েছে গায়ক রূপঙ্কর বাগচীকে। বলাইবাহুল্য এই ভিডিও দেখার পর অনেকেই এই জনপ্রিয় গায়ককে মানসিক ভারসাম্যহীন বলেছেন। সব মিলে আবার নতুন করে বিতর্কে জড়িয়েছেন গায়ক রূপঙ্কর।

Back to top button