টলিউড

‘বাংলা গান গাইতে পারবো না, ওসব অনুরোধ করবেন না’! লুকোনো ভিডিও ফাঁস হতেই আবার বিতর্কে জড়ালেন গায়ক রূপঙ্কর বাগচী

সম্প্রতি বলিউডের জনপ্রিয় গায়ক কেকের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল গায়ক রূপঙ্কর বাগচীকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছিলেন তিনি কেকের থেকে অনেক ভালো গান গাইতে পারেন। পাশাপাশি কেকে কে নিয়ে নেটিজেনদের উত্তেজনা তিনি যে মোটেও ভালো চোখে দেখছেন না, সে কথাও স্পষ্ট করে দিতে দেখা গিয়েছিল তাকে।

এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে এলো একটি পুরোনো ভিডিও যেখানে বাংলা নয়, বরং হিন্দি গান গাইতে দেখা গেছে গায়ক রূপঙ্কর বাগচীকে। প্রসঙ্গত, সম্প্রতি নেটিজেনদের চাপে পড়ে ক্ষমা চাইতে দেখা গেছে গায়ককে। কিন্ত তিনি জানিয়েছিলেন তিনি কেবলমাত্র বাংলা গানের যাতে আরো বাড়বৃদ্ধি হয়, সে কারণেই অমন মন্তব্য করেছিলেন। তবে এবার নেটিজেনদের সামনে উঠে আসা ভিডিওয় দেখা গিয়েছে একটি অনুষ্ঠানে হাজির হয়ে হিন্দি গান গাইছেন রূপঙ্কর। তার সঙ্গে ওই একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়ক মনোময় ভট্টাচার্য এবং গায়িকা উজ্জয়িনী।

কিন্তু এরপর দর্শক আসন থেকে একটি বাংলা গানের অনুরোধ আসতেই রূপঙ্কর স্পষ্ট জানিয়ে দেন তিনি কেবলমাত্র হিন্দি গান গাইতেই আগ্রহী এবং বাংলা গানের অনুরোধ না করার আর্জি জানাতে দেখা যায় তাকে। এই ভিডিও সামনে আসতেই এদিন আরো একবার নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন রূপঙ্কর।

Back to top button