ভাইরাল

‘আপনাদের শোতে এখন দর্শক হয়না’! ইউটিউবার স্যান্ডি সাহার মন্তব্য দেখে তাকে ব্লক করলেন গায়ক নচিকেতা চক্রবর্তী! শোরগোল নেটদুনিয়ায়

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে এসে মৃত্যু হয়েছে জনপ্রিয় বলিউড গায়ক কেকের। তবে তার মৃত্যুর আগে থেকেই তাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা ফেলে দিয়েছিলেন জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী। তিনি কেকের থেকে অনেক ভালো গান গাইতে পারেন এমন দাবি করে নেটিজেনদের বিরাগভাজন হয়েছেন তিনি। পাশাপাশি তার সমর্থনে এগিয়ে আসতে দেখা যায়নি প্রায় কাউকেই।

তবে রূপঙ্কর পাশে পেয়েছিলেন বাংলার আরেক জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তীকে। তিনি জানিয়েছিলেন রূপঙ্কর আসলে কাউকে অপমান করতে চাননি বরং নিজের অভিমানের কথা জানাতে চেয়েছিলেন। বলাই বাহুল্য এরপর নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকেও। প্রসঙ্গত তার সোশ্যাল মিডিয়া পোস্টে সমালোচনামূলক মন্তব্য করতে দেখা গিয়েছিল জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহাকে।

তিনি জানিয়েছিলেন নচিকেতার অনুষ্ঠান দেখতে এখন আর লোকেরা আগের মতো ভিড় করে না। তবে তাই বলে হতাশায় না ভুগে নতুন শিল্পীদের সমর্থন করা উচিত বলে তিনি মনে করেন। এরপরই দেখা যায় গায়ক নচিকেতা চক্রবর্তী স্যান্ডি সাহার মন্তব্যটি ডিলিট করে সোশ্যাল মিডিয়ায় তাকে ব্লক করে দেন। এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন স্যান্ডি সাহা। তিনি জানিয়েছেন তিনি মনে করছেন রূপঙ্কর বাগচী এবং নচিকেতা চক্রবর্তী দুজনেই সমান দাম্ভিক।

Back to top button