বলিউড

‘চাপে সোজা হয়েছেন রূপঙ্কর বাবু’! ভিডিও মুছে নিঃশর্ত ক্ষমা চাইলেন রূপঙ্কর বাগচী! ক্ষোভ মিটলো না নেটিজেনদের, ফের ট্রোল নেটদুনিয়ায়

সম্প্রতি কলকাতায় গান গাইতে এসেছিলেন সদ্যপ্রয়াত বলিউডের জনপ্রিয় গায়ক কেকে। তার অনুষ্ঠান ঘিরে তীব্র উন্মাদনা দেখা গিয়েছিল অনুগামীদের মধ্যে। এর পরেই একটি ফেসবুক লাইভ ভিডিওর মাধ্যমে নানা রকম মন্তব্য করতে দেখা গিয়েছিল জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচীকে। বলাই বাহুল্য প্রিয় গায়ককে নিয়ে রূপঙ্করের মন্তব্য ভাল চোখে দেখেননি নেটিজেনরা।

এরপর কেকের মৃত্যুর ফলে আরো তীব্র হয় সেই সমালোচনার ঝড়। শেষ পর্যন্ত প্রাণনাশের হুমকি পেয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী। যে কারণে প্রশাসনের দ্বারস্থ হতে দেখা গিয়েছে তার স্ত্রী চৈতালি লাহিড়ীকে। এরপর থেকেই নেটিজেনদের একটি বড় অংশ নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত রূপঙ্কর বাগচীর, এমন দাবি তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার তাদের দাবি মেনে ক্ষমা চাইতে দেখা গেল গায়ককে।

এদিন তিনি জানিয়েছেন প্রয়াত গায়ক কেকে কে অসম্মান করার কোন উদ্দেশ্য তার ছিল না। তবে অবাঙালি শিল্পীদের প্রতি বাঙালি দর্শক যেরকম উন্মাদনা দেখায় তা বাংলার দর্শকদের প্রতি দেখায় না বলে অভিযোগ করতে চেয়ে ছিলেন তিনি। বলাই বাহুল্য এদিন সোশ্যাল মিডিয়া থেকে স্পষ্ট হয়ে গিয়েছে গায়ক রূপঙ্কর বাগচীর ক্ষমা চাওয়ার পরেও থামেনি সমালোচনার ঝড়। যে কারণে আবারো নতুন করে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে।

Back to top button