টলিউড

‘বেঁচে থাকতে কেউ পাত্তা দেয় নি, আজ সবাই অভিষেক অভিষেক করছে’! স্বামীর মৃত্যুর পর ‘মানুষ চিনতে পেরে’ মুখ খুললেন প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা

মাস দুয়েক আগে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল প্রয়ান ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। তার মৃত্যুর পর অভিনেতার সঙ্গে হওয়া নানান বঞ্চনার কথা উঠে এসেছিল নেটিজেনদের সামনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি প্রতিবাদে সরব হতে দেখা দিয়েছিল তার অনুগামীদের একটি বড় অংশকে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তাকে।

এদিন প্রয়াত অভিনেতার স্ত্রী জানিয়েছেন তিনি মনে করেন এখনও তার সঙ্গে রয়েছেন তাঁর প্রয়াত স্বামী এবং প্রতি মুহূর্তে তার সঙ্গে তিনি কথোপকথন করে চলেন। এদিন তিনি আরো জানিয়েছেন অভিনেতার মৃত্যুর পর থেকে তিনি আরো ভালো ভাবে মানুষ চিনতে পারছেন। কারণ অভিনেতা বেঁচে থাকাকালীন যারা তাকে একটুও গুরুত্ব দেয়নি তারাই বর্তমানে শোক প্রকাশ করেছেন বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে।

তবে এদিন সংযুক্তা চ্যাটার্জী জানিয়েছেন আগের থেকে অনেকটাই নিজেকে সামলে নিতে সক্ষম হয়েছেন তিনি। কারণ তিনি মনে করেন মেয়ের জন্য তাকে শক্ত থাকতে হবে। পাশাপাশি সত্যিকারে শুভাকাঙ্ক্ষী যারা রয়েছে তাদেরকে কঠিন সময়ে তিনি পাশে পেয়েছেন বলে দাবি করেছেন তিনি। এদিন তাকে শক্ত থাকার বার্তা দিতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

Back to top button