ভাইরাল

‘অতি খারাপ সময় যাচ্ছে গায়ক রূপঙ্কর বাগচীর’! নেটিজেনদের দাবি মেনে সরানো হচ্ছে গান, গায়কের বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছে ‘মিও আমোরে’

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে এসে মৃত্যু হয়েছে জনপ্রিয় বলিউড গায়ক কেকের। তিনি বেঁচে থাকাকালীনই তার জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলতে দেখা গিয়েছিল জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে। তিনি কেকের থেকে অনেক ভালো গান গাইতে পারেন, তবু মানুষ তাকে নিয়ে উত্তেজনা বোধ করে না, এমন অভিযোগও করেছিলেন তিনি।

তবে তার পরেই চরম ক্ষুব্ধ নেটিজেনরা জানিয়েছেন গায়ক রূপঙ্কর অনুষ্ঠানে গিয়ে খাবার প্রস্তুতকারক সংস্থা ‘মিও আমোরে’র থিং সং গাইতে থাকেন। যে কারণে তুমুল ট্রোলের সম্মুখীন হতে হয়েছে তাকে। এবার নেটিজেনদের দাবি মেনে আরো একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলো ‘মিও আমোরে’। জানা গিয়েছে গ্রাহকদের কথা অনুযায়ী নিজেদের কোম্পানির গান থেকে সরানো হচ্ছে গায়ক রূপঙ্কর বাগচীকে।

এদিন একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ‘মিও আমোরে’র তরফে জানানো হয়েছে তারা সদ্যপ্রয়াত গায়ক কেকে কে নিয়ে রূপঙ্কর বাগচী যে মন্তব্য করেছেন, তা কখনোই সমর্থন করেন না, পাশাপাশি গায়কের এই মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ করতেও দেখা গেছে তাদের। এদিন ‘মিও আমোরে’র পক্ষ দেখে জানানো হয়েছে গায়ক রূপঙ্কর বাগচীর ব্যাপারে যথাযথ সিদ্ধান্ত নিতে চলেছে ওই সংস্থা। যা দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ বেশ আনন্দ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Back to top button