ভাইরাল

ট্রোলড হতে হচ্ছে প্রচুর! রূপংকরের জীবনে যেন শনির দশা লেগেছে! সেই দশা কাটাতেই এবার জ্যোতিষীর শরণাপন্ন হলেন গায়ক!

জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী, কেকে বিতর্ক থেকে শুরু করে একের পর এক বিতর্কের মধ্যে বারংবার জড়িয়ে পড়ছেন। এই কিছুদিন আগেই যেমন তার একটি গানের ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। কিন্তু সেই ভিডিওটি ও ট্রোল হতে শুরু করে মানুষজন দাবি করতে শুরু করেন জনপ্রিয় একটি হিন্দি গানের সুর চুরি করে নাকি তিনি তার নতুন গান তৈরি করেছেন। এই নিয়ে প্রবল সমালোচিত হন তিনি। রূপংকরের ‘পরম্পরা’ গানটি নাকি ‘দিল কো তুমসে পেয়ার হুয়া’ গানের সুর চুরি করে তৈরি করা বলে অভিযোগ করতে শুরু করেন মানুষজন। সম্প্রতি যে হারে তার খারাপ সময় যাচ্ছে সেই খারাপ সময় এর থেকে মুক্তি পেতে এইবার জ্যোতিষীর কাছে ছুটলেন গায়ক

খ্যাতনামা জ্যোতিষী ড. সোহিনী শাস্ত্রীর শো ‘নক্ষত্রের খোঁজে’ তে গিয়েছেন রূপঙ্কর বাগচী। গোটা দেশে জনপ্রিয় এই শো টি ইউটিউব চ্যানেলে দেখানো হচ্ছে। গত ১২ জুন সম্প্রচারিত হচ্ছে এই শো। এখানেই গায়ক রূপঙ্কর বাগচী গিয়েছেন। ইউটিউবে চলা জনপ্রিয় এই শোতে প্রতি মাসের দ্বিতীয় ও চতুর্থ রবিবার অভিনেতা অভিনেত্রীরা আসবেন। তারকাদের জীবনের নানান রকম লড়াই, পেশা, ওঠাপড়া ইত্যাদি নিয়ে আলোচনা হবে আর তার সাথে জ্যোতিষী ব্যাখ্যা করবেন সাফল্য ও ব্যর্থতা গ্রহ নক্ষত্রের অবস্থান কতটা প্রভাব ফেলছে। রূপঙ্কর ছাড়াও এই শোতে ঋতুপর্ণা সেনগুপ্ত, লোপামুদ্রা মিত্র, কনীনিকা বন্দ্যোপাধ্যায় রয়েছেন।

ড. সোহিনী শাস্ত্রী জ্যোতিষ জগতের একজন উজ্জ্বল নাম। কুমার শানু কারিশমা কাপুর শক্তি কাপুর আরবাজ খানের মতো বলিউড তারকারাও তার কাছে ছুটে গিয়েছেন গ্রহ-নক্ষত্রের গতিবিধি বদলানোর জন্য! এবার সেই তালিকায় যুক্ত হলো রূপংকরের নাম! সময় ভালো করবার জন্য গায়ক ছুটলেন জ্যোতিষীর দরবারে!

Back to top button