বাংলা সিরিয়াল

‘ভুল তথ্য ছড়াচ্ছে জি বাংলার সারেগামাপা’! শিল্পী সুভাষ চক্রবর্তীর ‘অপমানে’র বিরুদ্ধে এবার গর্জে উঠলেন মেয়ে অর্পিতা চক্রবর্তী

দীর্ঘদিন অপেক্ষার পর সম্প্রতি আবারও জি বাংলার পর্দায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র সম্প্রচার শুরু হতে দেখতে পেয়েছেন অনুগামীরা। প্রত্যাশিতভাবে প্রথম থেকেই বেশ কিছু প্রতিযোগী নজর কেড়ে নিয়েছেন দর্শকদের। তবে এবার জি বাংলার জনপ্রিয় এই রিয়ালিটি শো এর বিরুদ্ধে ভুল তথ্য ছাড়ানোর অভিযোগ তুলতে দেখা গেল জনপ্রিয় লোকগীতি শিল্পী অর্পিতা চক্রবর্তীকে।

এদিন একটি ফেসবুক ভিডিওর মাধ্যমে তিনি জানিয়েছেন তার বাবা তথা প্রবীণ শিল্পী সুভাষ চক্রবর্তী ‘মকর পরবে’ নামের একটি গান লিখেছিলেন যা গত বছর তিনি এবং তাঁর ভাই অর্পণ চক্রবর্তী জি বাংলার ‘সারেগামাপা’র মঞ্চে এক সঙ্গে পরিবেশন করেছিলেন। তবে এই বছর পূর্বাশা নামের এক প্রতিযোগী সেই একই গান পরিবেশনা করার সময় গানটির রচয়িতা হিসেবে সুভাষ চক্রবর্তী নয় বরং বাউল সম্রাট শাহ আব্দুল করিমের নাম নিয়েছেন বলে অভিযোগ করতে দেখা গিয়েছে অর্পিতাকে।

তিনি জানিয়েছেন জি বাংলা কর্তৃপক্ষর তরফে এটি একটি বেশ বড় ভুল। পাশাপাশি তার বাবা সুভাষ চক্রবর্তীকে যথাযথ এবং প্রাপ্যসম্মান যাতে দেওয়া হয় তার দাবী করতে দেখা গিয়েছে গায়িকাকে। বলাই বাহুল্য এদিন সঙ্গে সহমত হতে দেখা গিয়েছে নেটিজেনদের অনেককেই। তবে বিষয়টি এডিটিং এর সময়ের ভুল কিনা সে বিষয়ে সন্দেহ প্রকাশ করেছেন সংগীত প্রেমিরা।

Back to top button