ভাইরাল

‘দিদি খালি ন্যাকামি করে যায়’! ‘মিঠাই’ খ্যাত ঐন্দ্রিলার অভিনয়কে প্রকাশ্যে সমালোচনার মুখে ফেললেন তার বোন ঐন্দ্রাক্ষী

এই মুহূর্তে জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী মেঘাকে। এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শো থেকে উঠে এলেও এই মুহূর্তে নৃত্যশিল্পীর পাশাপাশি অভিনেত্রী হিসেবে নিজের পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি। তবে এবার ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে অভিনেত্রীর সঙ্গে হাজির হতে দেখা গেলো তার বোন সুলগ্নাকে।

এবং সেখানে উপস্থিত হয়ে সঞ্চালিকা রচনা ব্যানার্জিকে তিনি জানিয়েছেন যে তার দিদি বাড়িতে কোন কাজ করেন না। কাজের ক্ষেত্রে একেবারেই লবডঙ্কা অভিনেত্রী, এমন কথা ফাঁস করে দিতে দেখা গিয়েছে তার বোনকে। অপরদিকে এই একই পর্বে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা
যিনি ‘রানী রাসমনি’র পরে বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করছেন। এদিন তার সঙ্গে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল তার বোন ঐন্দ্রাক্ষীকে।

নিজের দিদি কেমন অভিনয় করছেন ধারাবাহিকে সে ব্যাপারে কথা বলতে গিয়ে তার বোন জানিয়েছেন তিনি মনে করেন ঐন্দ্রিলা কেবল ন্যাকামি করে যাচ্ছেন ছোটপর্দায়। বলাই বাহুল্য তার কথা শুনে হাসিতে ফেটে পড়তে দেখা গিয়েছে উপস্থিত সকলকে। এদের অনুগামীরা জানিয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রীদের সঙ্গে তাদের বোনেদের খুনসুটি তারা দারুন উপভোগ করেছেন।

Back to top button