বাংলা সিরিয়াল

গ্রামের মানুষের TRP পেতে পায়ে কাদা মেখে এবার মাটির জিনিস তৈরি করবে সুদীপ-পৃথা জুটি! জমজমাট ‘ইস্মার্ট জোড়ি’র নতুন খেলা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প সময়ের মধ্যেই চাঞ্চল্য ফেলে দিতে সক্ষম হয়েছিল স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। কারণ টলিউড সুপারস্টার জিৎ সঞ্চালিত এই রিয়ালিটি শো এর খেলা গুলিকে নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছিলেন এখানে যে ধরনের খেলা দেখানো হচ্ছে তা মোটেই সব বয়সের উপযোগী নয় এরপরে চ্যানেল কর্তৃপক্ষের তরফে বদল আনা হয়েছিল এই রিয়েলিটির শোয়ের খেলাগুলিতে।

তা সত্ত্বেও নেটিজেনদের মন জয় করতে ব্যর্থ হয়েছিলেন তারা। বরং একাধিকবার সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল এই রিয়ালিটি শোকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় প্রচারিত প্রোমো থেকে একটি নতুন খেলার কথা জানতে পারলেন দর্শকরা। যা ইতিমধ্যেই মন জয় করেছে দর্শকদের। কারণ এবার দেখা গিয়েছে এই রিয়েলিটি শোয়ের অংশগ্রহণকারী প্রতিযোগীরা গ্রামবাংলায় উপস্থিত হয়ে নানান গ্রাম্য কাজে হাত লাগাবেন।

তেমনি গ্রামের পরিবেশ উপস্থিত হতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা সুদীপ এবং তার স্ত্রী পৃথা চক্রবর্তীকে। একসঙ্গে তারা মাটির তৈরি জিনিস বানানোর চেষ্টা করেছেন। যে কারণে পা দিয়ে মাটি মাখা থেকে শুরু করে নানান কাজ করতে দেখা গিয়েছে তাদের। ইতিমধ্যেই এই নতুন খেলা প্রশংসিত হয়েছে রিয়ালিটি শো এর দর্শকদের দরবারে। তারা জানিয়েছেন বেশ নতুনত্ব রয়েছে খেলা গুলির মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button