টলিউড

‘তোমাকে এভাবে দেখতে চাইনা, ডিলিট করো এরম ছবি, তোমাকে অন্য চোখে দেখি’! একটু সাহসী ছবি পোস্ট করতেই সোহিনী সরকারের ছবি ঘিরে তুমুল ট্রোল নেটিজেনদের

রা মনে রেখেছেন। ছবির জগতেও ফড়িং, হরহর ব্যোমকেশ, দুর্গা সহায় এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। ছবি ও টেলিভিশনের দৌলতে তার অসংখ্য ফ্যান ফলোয়ার্স ছড়িয়ে রয়েছে। তার এই বিপুল ভক্ত মন্ডল সবসময় মুখিয়ে থাকে অভিনেত্রীর কাছ থেকে নতুন কিছু আপডেট পাওয়ার আশায়। অভিনেত্রী ও তাদের নিরাশ করেন না প্রায়ই নানা রকম নিত্য নতুন লুকে ছবি দেন তিনি।

কখনো শাড়ি, কখনো চুড়িদার তো কখনো বড্ড সাধারণ পোশাকে ছবি দেন অভিনেত্রী, কখনো আবার মডার্ন কিছু পোশাকেও ছবি শেয়ার করেন তবে অভিনেত্রীর সিলেক্ট করা সেই সমস্ত মর্ডান পোশাকগুলোর মধ্যেও একটা রুচিশীলতার ছাপ সব সময় ফুটে ওঠে-সেটা সমালোচকরাও এক বাক্যে স্বীকার করেন আর সেই কারণে আধুনিক পোশাক বা সনাতনী লুক সবেতেই জনপ্রিয়তা অর্জন করেন অদ্বিতীয়া সোহিনী সরকার।

তবে সম্প্রতি সোহিনী সরকার একটি নতুন ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সানডে মুডের এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,‘Faces and places to be’। এটি তার মডার্ন পোশাকের একটি লুক। ছবিতে দেখা যাচ্ছে হর্সটেল করেছেন তিনি তার মুখের কাছে একটি লক্স ঝুলছে। একটা ঝিকিমিকি শার্ট ও প্যান্ট পরেছেন অভিনেত্রী। পোশাকের সাথে মানানসই করে পরেছেন বড় সাদা রিং। খুব মিষ্টি লাগছে অভিনেত্রীকে দেখতে, কিন্তু এই ছবিতেই আবার অভিনেত্রীর সাদা অন্তর্বাস ও বক্ষ যুগলের খাঁজ দেখা যাচ্ছে, যা নিয়ে ইতিমধ্যেই সমালোচনা শুরু হয়েছে। একজন কমেন্ট করে লিখেছেন,“we don’t expect this type of picture from you”, কেউ আবার লিখেছেন, তুমি এমনি জনপ্রিয় সস্তার লাইক কমেন্টের জন্য এরকম ছবি দিও না।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

Back to top button