বাংলা সিরিয়াল

‘নেবেন না যখন, তাহলে বড়দের নাটকের মাঝে বাচ্চাগুলোকে অডিশন দিতে ডাকলেন কেন?’! ‘সারেগামাপা’ থেকে বাচ্চাদের বাদ দিয়ে তীব্র ট্রোলড বিচারকরা

দীর্ঘদিন অপেক্ষা করে থাকার পর অবশেষে জি বাংলার পর্দায় ‘সারেগামাপা’ ফের এটা দেখতে পাওয়ার সুযোগ পেয়েছেন অনুগামীরা। ইতিমধ্যেই বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিযোগীরা মন জয় করে নিয়েছেন বিচারকদের। প্রসঙ্গত এবারের ‘সারেগামাপা’র মঞ্চে বিচারক হিসেবে দেখতে পাওয়া যাচ্ছে শাস্ত্রীয় সংগীত বিশেষজ্ঞ অজয় চক্রবর্তী থেকে শুরু করে শান্তনু মৈত্র এবং রিচা শর্মার মতো জনপ্রিয় ব্যক্তিত্বদের।

পাশাপাশি আগেরবারের মতই তালিকায় রয়েছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায় থেকে শুরু করে জোজো মুখোপাধ্যায়ের মতো পরিচিত মুখেরা। তবে এবারের অডিশনে দেখা গিয়েছে একাধিক শিশু শিল্পীকে। তাদের অনেকেই অসাধারণ গান গেয়ে জায়গা করে নিয়েছে প্রতিযোগিতায়। তবে তার পরেই পণ্ডিত অজয় চক্রবর্তী ঘোষণা করেন এত ছোট বাচ্চাদের প্রতিযোগিতার মধ্যে টানা উচিত নয়।

যে কারণে বাদ দিয়ে দেওয়া হয় তাদের মূল পর্ব থেকে। তবে মাঝেমধ্যে তারা উপস্থিত হয়ে সারেগামাপার মঞ্চে গান শোনাবে বলে জানাতে দেখা গিয়েছে এই রিয়েলিটি শোয়ের সঞ্চালক আবীর চট্টোপাধ্যায়কে। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ প্রতিবাদ করেছেন গোটা বিষয়টির। যদি মূল পর্বে বাচ্চাদের সুযোগ দেওয়া না হয় তাহলে অডিশনে তাদেরকে কেন ডাকা হল সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে সংগীত প্রেমীদের। সব মিলিয়ে আবারো সারেগামাপা নিয়ে তৈরি হয়েছে চূড়ান্ত বিতর্ক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button