বাংলা সিরিয়াল

‘কোন বাঙালি বাড়ির অনুষ্ঠানে শ্যাম্পেন খাওয়া হয়?’! শুরুর আগেই তীব্র সমালোচনার সম্মুখীন স্টার জলসার ‘এক্কা দোক্কা’

সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছুদিন আগেই নেটিজেনরা জানতে পেরেছিলেন স্টার জলসা পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। জানা গিয়েছিল এই নতুন ধারাবাহিকের চিত্রনাট্যকার হিসেবে দেখতে পাওয়া যাবে লীনা গঙ্গোপাধ্যায়কে। পাশাপাশি এই ধারাবাহিকের মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ‘মোহর’ খ্যাত অভিনেত্রী সোনামনি সাহা এবং ‘শ্রীময়ী’ খ্যাত অভিনেতা সপ্তর্ষি মৌলিক। তবে এবার ধারাবাহিকের প্রথম প্রোমো বাংলা সিরিয়ালের দর্শকদের সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হল তুমুল সমালোচনা।

কারণ এখানে একটি দৃশ্যে দর্শকরা দেখতে পেয়েছেন বাড়ির ছেলের ডাক্তারির পরীক্ষায় ভালো নাম্বার পাওয়ার জন্য শ্যাম্পেনের বোতল হাতে উদযাপনে মেতে উঠেছেন বাড়ির বাকি সদস্যরা। এরপরেই কোন বাঙালি বাড়িতে শ্যাম্পেন দিয়ে পরীক্ষায় ভালো নাম্বারের উদযাপন করা হয়, সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। ফলস্বরূপ সম্প্রচার শুরু হওয়ার আগেই ধারাবাহিকের গল্প নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন দর্শকরা।

তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ধারাবাহিকের প্রোমোর প্রশংসা করতে দেখা গিয়েছে অনেককেই। অনেকেই জানিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় এই ধারাবাহিকের চিত্রনাট্য লিখলেও এখনো পর্যন্ত সেখানে পরকীয়া কিম্বা ষড়যন্ত্রের কোন বিষয় তারা দেখেননি। বরং দুই বাড়ির মধ্যেকার প্রতিযোগিতার গল্প ফুটে উঠেছে ধারাবাহিকের মাধ্যমে। তবে তা সত্ত্বেও সম্প্রচার শুরু হওয়ার আগেই বিতর্কে জড়িয়েছে ধারাবাহিকটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button